ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার শ্রদ্ধা কাপুরকে তলব ইডির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
এবার শ্রদ্ধা কাপুরকে তলব ইডির শ্রদ্ধা কাপুর

মহাদেব অনলাইন বেটিং অ্যাপ মামলায় একের পর এক তলব করা হচ্ছে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের। এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ইডি তালিকায় রয়েছেন রণবীর কাপুর, কপিল শর্মা, হুমা কুরেশি ও হিনা খানের নাম।

সেই তালিকায় নাম এলো শ্রদ্ধা কাপুরের।

মহাদেব বেটিং অ্যাপ মামলায় ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। সেই তালিকায় নাম রয়েছে রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কাক্কার। রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরাত ভারুচার মতো অভিনেতারাও।

এছাড়াও রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও। এবার সেই তালিকায় এবার ঢুকে গেলেন শ্রদ্ধা কাপুরের নাম। তার কাছেও এসেছে ইডির নোটিশ 

সূত্রের খবর, শুক্রবার (০৬ অক্টোবর) হাজিরা দিতে বলা হয়েছিল শ্রদ্ধাকে। অন্যদিকে, নোটিশ এসেছে রণবীরের কাছেও। শোনা যাচ্ছে, হাজিরা দেওয়ার জন্য ২ সপ্তাহের সময় চেয়েছেন তিনি।

এদিকে, হিনা, কপিল ও হুমাকেও আলাদা আলাদা দিনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। এজেন্সির রায়পুর অফিসে তাদের যাওয়ার কথা। তবে এখনও পর্যন্ত অভিনেতা-অভিনেত্রীদের পক্ষ থেকে কোন মন্তব্য আসেনি।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।