ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তামিমের ইস্যুতে যা বললেন ওমর সানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
তামিমের ইস্যুতে যা বললেন ওমর সানী তামিম ইকবাল-ওমর সানী

এক সময়ের ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। বর্তমানে অভিনয় ও ব্যবসা নিয়েই ব্যস্ত আছেন তিনি।

তবে এই তারকা অভিনেতা সামাজিকমাধ্যমে বেশ সরব। নানা প্রসঙ্গে উঠে আসে তার ফেসবুক ওয়ালে। এবার তামিম ইকবাল ইস্যুতেও মুখ খুললেন এই তারকা।

‘আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩’-এর দল ঘোষণা করেছে বিসিবি। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তামিম ইকবালকে ছাড়াই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানান বিতর্ক সৃষ্টি হয়েছে তামিম এবং বিসিবির নির্বাচকদের নিয়ে।

বর্তমানে জাতীয় দল থেকে কোনো ক্রিকেটার বাদ পড়লেই যেন অভিযোগের তীর ছোড়া হয় বিসিবির নির্বাচকদের দিকে। শুধু তাই নয়, রীতিমতো সমালোচনার কাঠগড়ায় দাঁড়াতে হয় বোর্ড ও নির্বাচকদের। এমনকি তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে সেই ক্রিকেটারের প্রতি বোর্ডের অবিচারের। দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই ওয়ানডে বিশ্বকাপের স্কোয়াডে নেওয়া হয়নি তামিমকে।

এদিকে, ওয়ানডে দলের সাবেক এই অধিনায়কের বাদ পড়ার বিষয় মোটেও ভালোভাবে নেননি চিত্রনায়ক ওমর সানী। বুধবার (২৭ সেপ্টেম্বর) সামাজিকমাধ্যমে তামিমের প্রতি দুঃখ প্রকাশ করে একটি পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে বিসিবির নির্বাচকের নিয়েও মন্তব্য করেছেন এই নায়ক।

নিজের অনুভূতি ব্যক্ত করে ওমর সানী লেখেন, ‌আপনারা যারা নির্বাচক আপনাদের খেলা আমি দেখেছি স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো, আজকে এমন কী হলো কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ টিমেই নেই, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মত রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম আমি পদত্যাগ করলাম। সরি, একজন খেলোয়াড় তামিম ইকবাল।

তার এই পোস্টের মন্তব্য ঘরে নানাজন নান মন্তব্য করেছেন। কেউ লেখেন, ‘ভাইজান সেরা কথা বলছেন, আমরা সবাই বাংলাদেশ। ’ আবার কেউ লিখেছেন, ‘যথাযথ বলেছেন। ’

সামাজিকমাধ্যমে কথা বলতে গিয়ে কটাক্ষের শিকারও কম হননি ওমর সানী। তাই নায়ক ওই স্ট্যাটাসের মন্তব্য ঘরে ছুঁড়ে দিয়েছেন বার্তা। লেখেন, কাউকে উদ্দেশ্য করে আমার এই পোস্ট নয়, সবার প্রতি আমার শ্রদ্ধা ভালোবাসা স্নেহ আছে, কারণ আমরা সবাই একটা বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।