ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার শাহরুখের মুখোমুখি প্রভাস! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এবার শাহরুখের মুখোমুখি প্রভাস!  শাহরুখ খান-প্রভাস

এবারের বড়দিনে ভারতের বক্স অফিসের অংকটা হয়তো কঠিন হতে চলেছে। কেননা, ‘পাঠান’, ‘জওয়ান’ ব্লক বাস্টার হওয়ার পর এবার ‘ডানকি’র পালা।

বড়দিনেই বড় চমক দিতে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান।

অন্যদিকে, ‘আদিপুরুষ’ ফ্লপ হওয়ায় বিতর্কের মুখে পড়েছেন প্রভাস। সিনে সমালোচকরা বলছেন, বক্স অফিসের লড়াইয়ে প্রভাস এখন বাজিমাত করতে মরিয়া। তাই শাহরুখের সঙ্গে বক্স অফিসে বড়দিনে ফাইট করবেন প্রভাস। ‘সালার’ সিনেমা দিয়েই তিনি লড়বেন শাহরুখের ‘ডানকি’র সঙ্গে।

২৮ সেপ্টেম্বর মুক্তির কথা ছিল প্রভাসের ‘সালার’। তবে প্রযুক্তিগত সমস্যার কারণে তারিখ পেছানো হয়েছে। নতুন তারিখ অনুযায়ী বড়দিনে মুক্তি দেওয়া হবে বলেই জানা গেছে।

সূত্রের খবর, নির্মাতা প্রশান্ত নীল নিজেও নাকি ‘সালার’-এর মুক্তি পিছনোয় বেজায় ক্ষুব্ধ। ২০০ কোটি টাকা বাজেটে তৈরি হয়েছে প্রভাসের এই সিনেমা। যেখানে একাধিক জনপ্রিয় দক্ষিণী তারকা রয়েছেন। তবে শাহরুখ ভক্তদের বক্তব্য, ‘জওয়ান’ বাদশার ঝড়ো ব্যাটিংয়ের মুখেই পিছু হটেছে প্রভাসের সিনেমা।

রাজকুমার হিরানি নির্মাণ করছেন ‘ডানকি’। প্রথমবার এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করছেন এই নির্মাতা। সিনেমাটিতে আরও অভিনয় করছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি, ভিকি কৌশল প্রমুখ।

অন্যদিকে ‘সালার’ নির্মাণ করছেন ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। প্রভাস ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন, জগপতি বাবু, তিনু আনন্দ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।