ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘জওয়ান’র মুক্তির আগে সুখবর দিলেন নয়নতারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
‘জওয়ান’র মুক্তির আগে সুখবর দিলেন নয়নতারা নয়নতারা

দক্ষিণ ভারতের সিনেমার ইন্ডাস্ট্রির লেডি সুপারস্টার নয়নতারা। যার ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবন নিয়েই উৎসাহী ভক্তরা।

তিনি অবশ্য সামাজিকমাধ্যম থেকে দূরে থাকতেই ভালোবাসেন।

তবে বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভক্তদের বিশেষ উপহার দিলেন এই অভিনেত্রী। নাম লেখালেন ইনস্টাগ্রামে। মাধ্যমটিতে পা রেখেই সাত লাখের বেশি ফলোয়ার হয়ে গেছে নয়নতারার।

ইনস্টাগ্রামে নজর কাড়ল তার প্রথম পোস্টও। শুরুতেই নয়নতারার সঙ্গী দুই সন্তান। যেখানে সাদা পোশাকে দুই কোলে দুই ছেলে, উইর ও উলগকে নিয়ে হেঁটে আসছেন নয়নতারা। তিনজনেরই চোখে কালো চশমা। রিলে ব্যবহার করেছেন রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ‘আলাপ্পারা’ থিম সং। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে স্বাগত জানালেন তার স্বামী নির্মাতা ভিগনেশ শিবান।

আসছে ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার নির্মিত নয়নতারা অভিনীত ‘জওয়ান’। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সেই সিনেমা নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তার ট্রেলার মুক্তির আবহেই ইনস্টাগ্রামে পা রাখলেন নয়নতারা।

সিনেমার ট্রেলার মুক্তির পর সেগুলোও নিজের প্রোফাইলে শেয়ার করেছেন তিনি। লেখেন, আমার প্রিয় অভিনেতার সঙ্গে আমার প্রথম সিনেমা। ট্যাগ করেন শাহরুখ খানকেও।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।