ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাত্র তো শুরু, দেখুন কী কী হয়: শাহরুখ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
মাত্র তো শুরু, দেখুন কী কী হয়: শাহরুখ 

আসছে সেপ্টেম্বরে লিউডের বক্স অফিসে উঠবে শাহরুখ খান ঝড়। আর সেই ঝড়ের আগাম সতর্কতা জারি করলেন বলিউড বাদশা নিজেই।

হঠাৎ করেই শুক্রবার (২৫ আগস্ট) সামাজিকমাধ্যমে নতুন একটি পোস্ট করেন শাহরুখ খান। যেখানে ছোট্ট ভিডিওতে দেখা যায় শাহরুখের একাধিক জওয়ান লুক।

আর সেই ভিডিওর ক্যাপশনে শাহরুখ লেখেন, মাত্র তো শুরু। এখন তো তিরটাই দেখলেন, ঢাল দেখা বাকি রয়েছে। এখনও সমাপ্তি দেখেননি। প্রশ্ন শুনেছেন। উত্তর দেওয়া বাকি। ঝড়ের জন্য অপেক্ষা করুন।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘জওয়ান’র দিকে নজর সবার। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি। ‘পাঠান’র পর এই সিনেমাতেও অ্যাকশন মুডে পাওয়া যাবে শাহরুখকে।

ইতোমধ্যেই সিনেমার ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তারা।  

‘জওয়ান’-এ  শাহরুখ খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এতে তার বিপরীতে দেখা যাবে ভারতের দক্ষিণী লেডি-সুপারস্টার নয়নতারাকে। এছাড়াও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণিসহ একঝাঁক তারকা।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।