ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে, প্রশ্ন চমকের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে, প্রশ্ন চমকের অভিনেত্রী রুকাইয়া জাহান চমক

অভিযোগ প্রমাণিত হওয়ায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে নাটকপাড়ার অভিভাবক সংগঠন ডিরেক্টরস গিল্ড।

আগামী ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী তিন মাস পর্যন্ত এই অভিনেত্রীকে সকল প্রকার কাজ না করার নির্দেশ দেওয়া হয়েছে।

 

তবে এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই চিন্তিত নন অভিনেত্রী। উল্টো ডিরেক্টর গিল্ডসকেই হুমকি দিয়ে বসলেন তিনি।  

সোমবার (২১ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলন করে চমককে নিষিদ্ধের সিদ্ধান্ত জানায় ডিরেক্টরস গিল্ড।  

এর কয়েক ঘণ্টা পরেই গণমাধ্যমে চমক বলেন, নিষিদ্ধ করার সিদ্ধান্তে আমার কিছু যায়-আসে না।

তিনি বলেন, ‘ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যে খুশি মতো রায় দিয়ে দেবেন। একটি সংগঠন ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নিতে পারে না। তারা ব্যক্তিগত আক্রাশ থেকে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে। আমাকে অভিনয় শিল্পী সংঘ নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? ডিরেক্টরস গিল্ড দেশের বড় আদালত নয়। এটা নিয়ে সামনে যদি তারা বাড়াবাড়ি করে, কাজে বিরক্ত করে তাহলে পদক্ষেপ নেব। ’

ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত তার কাজে প্রভাব ফেলবে না বলেও জানান এ অভিনেত্রী। বলেন, ‘তারা কতজন? আমি যাদের সঙ্গে কাজ করার করছি। যাদের সঙ্গে কাজ করার তাদের সঙ্গেই আমি কাজ করছি, সামনেও করব। ’

প্রসঙ্গত, গত ৪ আগস্ট আদিফ হাসানের পরিচালনায় নির্মাণাধীন নাটক ‘শ্বশুরবাড়ির প্রথম দিন’-এর সেটে তর্কাতর্কি, পুলিশ আসা এবং শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, এদিন সেটে উত্তেজিত অবস্থায় নির্মাতা ও সহশিল্পীদের সঙ্গে বাজে আচরণ করেন অভিনেত্রী চমক। এরপর নিজের নিরাপত্তার কথা বলে পুলিশও ডেকে আনেন। এ ঘটনায় নাটকটির কাজ বন্ধ হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএএইচ  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।