ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভেঙে যাচ্ছে ব্রিটনির তৃতীয় সংসার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
ভেঙে যাচ্ছে ব্রিটনির তৃতীয় সংসার! ব্রিটনি স্পিয়ার্স-স্যাম আজগারি

গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় সংসার ভেঙে যাচ্ছে। স্বামী স্যাম আজগারির বিরুদ্ধে প্রতারণা অভিযোগ তুলেছেন এই গায়িকা।

সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড-কে একটি সূত্র বলেন, এক সপ্তাহ আগে প্রতারণার গুঞ্জন নিয়ে মুখোমুখি হয়েছিলেন ব্রিটনি-স্যাম। আমরা নিশ্চিত হতে পারিনি প্রতারণার অভিযোগটি সত্যি কিনা। তবে ব্রিটনির বাড়ি ছেড়ে চলে গেছেন স্যাম আজগারি, এখন নিজের বাড়িতে বসবাস করছেন। স্যামের বিয়েবিচ্ছেদের আবেদন করা এখন সময়ের ব্যাপার মাত্র।

চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি জানিয়েছে, বিয়েবিচ্ছেদের প্রস্তুতির জন্য হলিউডের একটি আইনজীবী টিম নিয়োগ করেছেন ব্রিটনি। তারকাদের বিবাহবিচ্ছেদের শীর্ষ আইনজীবী, লরা ওয়াসের এ টিমে রয়েছেন।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে প্রথম বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের মাত্র ৫৫ ঘণ্টার ব্যবধানে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে ঘর বাঁধেন ৩৯ বছর বয়সী এই সংগীতশিল্পী। এই সংসারে তাদের দুই সন্তান জন্ম নেয়। ২০০৭ সালে ব্রিটনির দ্বিতীয় বিয়েটিও ভেঙে যায়।

এরপর দীর্ঘদিন একা ছিলেন ব্রিটনি। পরে ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে দেখা হয় ব্রিটনি ও আজগারির। সেখান থেকে পরিচয় ও প্রেমের সম্পর্কে জড়ান তারা। জন্মসূত্রে ইরানীয় স্যাম, পেশায় তিনি ফিটনেস ট্রেলার ও অভিনেতা। ২০২২ সালের জুন মাসে বিয়ে করেন তারা।

একই বছরের এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন এই দম্পতি।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।