ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ফাইটার’ লুকে প্রকাশ্যে হৃতিক-দীপিকা ও অনিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
‘ফাইটার’ লুকে প্রকাশ্যে হৃতিক-দীপিকা ও অনিল হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুর

ভারতের ৭৭তম স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট) প্রকাশ হলো বলিউডের বহুল প্রতিক্ষিত সিনেমা ‘ফাইটার’-এর মোশন পোস্টার। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুর।

শোনা যাচ্ছে, ‘ফাইটার’ হল বলিউডের প্রথম সিনেমা যেখানে ফাইট সিকুয়েন্স শুটিং হয়েছে মাঝ আকাশে।

মোশন পোস্টারটি শেয়ার করে দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে লেখেন, আমাদের গৌরবময় দেশের জন্য স্যালুট। ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসের মুহূর্তে ফাইটার আসছে সিনেমাহলে। ২০২৪ সালের ২৫ জানুয়ারি। এই পোস্টে অনিল কাপুর আর হৃতিক রোশনকেও ট্যাগ করেন দীপিকা।

মোশন পোস্টার শুরু হচ্ছে রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমেই হৃতিক রোশনকে দেখা যায়। ভারতীয় পাইলটের লুকে ধরা দিয়েছেন হৃতিক। এরপর দীপিকাকেও পাইলটের ইউনিফর্ম পরে রানওয়ে ধরেই হেঁটে আসতে দেখা যায়। এক ঝলক দেখা মিলেছে অনিল কাপুরের। সেই মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সুজলং সুফলং’।

২০২৪ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মেগাস্টারদের ‘ফাইটার’। ‘পাঠান’-এর পরে নির্মাতা সিদ্ধার্থ আনন্দের কাছে তাই ভক্তদের প্রত্যাশাও বেড়ে গেছে। বিশ্বজুড়ে ১০০০ কোটির ব্যবসা করেছে ‘পাঠান’। এই সিনেমাটিও ব্যবসা সফল হবে, এমনটাই মনে করছেন ভক্তরা।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।