ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

পূর্ণতা পেল তাসনিয়া ফারিণের কৈশোরের প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
পূর্ণতা পেল তাসনিয়া ফারিণের  কৈশোরের প্রেম শেখ রেজওয়ান-তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেন তিনি।

প্রেম করেছেন; তবে তা স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি ফারিণ। তবে সোমবার (১৪ আগস্ট) হঠাৎ করেই কৈশোরের প্রেমিকের সঙ্গেই মালাবদল করে ‘নতুন ইনিংস’ শুরুর খবর প্রকাশ করেছন এই অভিনেত্রী।

তার স্বামীর নাম শেখ রেজওয়ান, থাকেন বিদেশে। ফারিণ জানান, ১১ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছেন তারা। অভিনয়ে নাম লেখানোর বহু আগেই যার সঙ্গে হৃদয়ের লেনদেন করেছেন। এবার তাদের বিয়ের মধ্য দিয়ে যেন কৈশোরের জমাটি প্রেম পূর্ণতা পেল।  

ফারিণের সোমবার পোস্ট করা ছবিতে দেখা যায়, লাল জামদানি শাড়ি, লাল চুড়ি, টিপ আর টিকলিতে। তবে স্বামীর মুখাবয়ব পুরোটা প্রকাশ করেননি; বিয়ের ঘোষণা দিয়েও স্বামী নিয়ে খানিকটা রহস্যই রাখলেন ফারিণ।

স্বামী শেখ রেজওয়ানের উদ্দেশে ফেসবুকে এক আবেগঘন পোস্ট দিয়ে ফারিণ লেখেন, যদিও এটা (সম্পর্ক) অনেক দিনের, তারপরও তোমার জন্য আমার হৃদয় ঠিক প্রথম দিনের মতোই নেচে ওঠে। আমি তোমার মাঝেই ভালোবাসা খুঁজে পেয়েছি। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে, কলেজে পড়াকালে আমরা প্রেমে পড়েছি। তুমি আমার জীবনে ছায়ার মতো থেকেছ, আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ। আমরা একে অপরকে প্রাধান্য দিয়েছি, নিজেদের লক্ষ্য ও স্বপ্ন পূরণে পাশাপাশি থেকেছি।  

তিনি যোগ করেন, এই পথচলায় দুজনের জীবন বদলে গেছে কিন্তু সম্পর্কের গতিপথ একই ছিল। মূলত এ কারণেই আমাদের সম্পর্ক নিজেদের মধ্যেই রেখেছি। অবশেষে আমাদের কৈশোরের প্রেম পূর্ণতা পেল। তারপরও তোমাকে স্বামী হিসেবে পেয়েছি- এটা অবাস্তব লাগছে। নিজেকে দুনিয়ার সবচেয়ে সৌভাগ্যবান নারী মনে করছি। শেখ রেজওয়ান, আমাকে জীবনসঙ্গী করার জন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।

ফারিণ জানান, অনেকটা তাড়াহুড়ার মধ্যে বিয়ে সেরেছেন তারা। তার স্বামী দেশের বাইরে থাকেন। তিনি আবারও দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করবেন তারা।  

২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামে একটি নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান ফারিণ। দেশের টিভি নাটক, ওয়েব সিনেমা ও ওয়েব সিরিজের পাশাপাশি কলকাতার ‘আরো এক পৃথিবী’ সিনেমায় দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।