ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের পর মঞ্চে একসঙ্গে গাইলেন ইমন-শোভন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
বিচ্ছেদের পর মঞ্চে একসঙ্গে গাইলেন ইমন-শোভন শোভন গঙ্গোপাধ্যায়-ইমন চক্রবর্তী

বিচ্ছেদের পর কেটে গেছে বেশ কয়েক বছর। বহুদিন পর আবার তাদের একসঙ্গে, এক মঞ্চে দেখা গেল।

রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস উপলক্ষ্যে একসঙ্গে গান গাইলেন ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায়।

২২ শ্রাবণ, বাঙালির প্রাণের কবি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। এ উপলক্ষ্যে ইমন চক্রবর্তী, যিশু সেনগুপ্তর ব্যান্ড যিশু অ্যান্ড দ্য রেট্রোডিক্সন, সোহিনী সরকার, সৌরভ দাসসহ আরও একাধিক শিল্পী মিলে আজ ও আগামী নামক একটি অনুষ্ঠানের আয়োজন করেন।

এই অনুষ্ঠানের মঞ্চে আরও একবার একসঙ্গে গান গাইলেন ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায়। গানই তাদের আবারও এক মঞ্চে পাশাপাশি দাঁড় করিয়েছে। রবীন্দ্রনাথের প্রয়াণ দিবসে দুজনকে একত্রে ‘প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে’ গানটি গাইতে দেখা যায়।

শোভন গঙ্গোপাধ্যায় যিশু অ্যান্ড দ্য রেট্রোডিক্সনের সদস্য। এ কারণে একদিকে যখন শোভন মঞ্চে গান গাইছেন তখন নেপথ্যে রইলেন এই ব্যান্ডের বাকি সদস্যরা, অর্থাৎ যিশুসহ অন্যান্য শিল্পীরা। কলকাতার মধুসূদন মঞ্চে এই অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল।

দুই পছন্দের শিল্পীকে এভাবে এতদিন পর একই মঞ্চে দেখে ভীষণই উচ্ছ্বসিত ভক্তরা। কমেন্ট বক্সেই সবাই জানান মনের কথা। এক ব্যক্তি লেখেন, বিচ্ছেদের পর, সম্পর্ক ভাঙার পর আবারও একসঙ্গে দেখতে পাব ভাবিনি। খুব ভালো লাগছে এক সঙ্গে তোমাদের দেখে।

আরেক জন লেখেন, বহুদিন পর দুজন একসঙ্গে। শিল্পীদের তো এমনই হওয়া উচিত। তোমরা দুজনই ভীষণ প্রিয়। এ আমি কী দেখছি! বহুদিন পর আবার একসঙ্গেসহ নানা লেখায় ভরে গেছে ইমন চক্রবর্তীর পোস্টের কমেন্ট বক্স।

প্রসঙ্গত, একটা সময় দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায়। যদিও তাদের সেই প্রেম পূর্ণতা পায়নি। ইমন পরবর্তীতে শিল্পী নীলাঞ্জন ঘোষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

অন্যদিকে, শোভন গঙ্গোপাধ্যায় অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। বর্তমানে তিনি সিঙ্গেল। বহুদিন পর তাই তাদের একত্রে দেখে ভীষণ খুশি দর্শকরা।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।