ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চমকের অভিযোগে যা বললেন আরশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
চমকের অভিযোগে যা বললেন আরশ

শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে তরুণ টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের নামে। শুধু তাই নয়, শুটিং সেটে পুলিশ ডেকেছিলেন তিনি।

গেল ৪ আগস্ট রাজধানীর উত্তরায় ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ শিরোনামে নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে। এ নিয়ে ডিরেক্টরস গিল্ডে লিখিত অভিযোগ করেছেন নাটকটির নির্মাতা।

বিষয়টি নিয়ে শোবিজ অঙ্গনে জোর চর্চা চলছে। এ জটিলতায় যুক্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা আরশ খান। চমকের দাবি, আরশ খান তার কাছে বন্ধুত্বের চেয়ে বেশি কিছু চেয়েছিল।

এ বিষয়ে চমক বলেন, নির্মাতা আর আরশ খান চক্রান্ত করে এটা ছড়াচ্ছে। কারণ আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। এক সময় বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চায়। কিন্তু সেটা হয়নি। সেই রাগ আর ক্ষোভ থেকেই এমন ঘটনা সাজিয়েছে। যাতে আমার ইমেজ নষ্ট হয়; আমি আর কাজ না করি।

এ বিষয়ে অভিনয়শিল্পী সংঘে অভিযোগ জানিয়েছেন চমক। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, আমি অভিনয়শিল্পী সংঘে অভিযোগ জানিয়েছি। আহসান হাবিব নাসিম ভাইকে বিষয়টি অবহিত করেছি। তিনি জানিয়েছেন, সাংগঠনিকভাবে বিষয়টি তিনি দেখছেন। আমিও অপেক্ষায় আছি।

চমকের বিষয়টি নিয়ে নানা আলোচনা হলেও নীরব ছিলেন আরশ খান। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি। আরশ চক্রান্ত করছে- এমন অভিযোগের বিষয়ে আরশ খান বলেন, এ নাটকের প্রথম দিনের শুটিং শেষে চমক ওর গাড়ি দিয়ে আমাকে বাসায় নামিয়ে দিয়েছিল। যদি এ ধরণের ঝামেলা থাকত তাহলে কিন্তু কখনোই বাসায় নামিয়ে দিত না। সবকিছু স্বাভাবিক ছিল। আসলে বিষয়টি চমকের বিপক্ষে দাঁড়াচ্ছে। কারণ শুটিং সেটের ৩৫ জন মানুষ চমকের বিপক্ষে বক্তব্য দিয়েছে। এখন বিষয়টিকে নতুন মোড় দিতে এমনটা করছে চমক।

আরশ বলেন, বন্ধুত্ব একটি মিউচুয়াল ব্যাপার। আপনি চাইলেও জোর করে কারো বন্ধু হতে পারবেন না। আমি জোর করে চমকের বন্ধু হইনি। এখানে কোনো ঝামেলা থাকলে তা অনেক আগেই সামনে আসতো। একসঙ্গে কখনো কাজ হতো না। মূল ঝামেলা সেটে হয়েছে, আমার সঙ্গে না। আমি শুধু সাক্ষী দিয়েছি; যার কারণে এ ধরণের কথা আসছে।

অভিনয়শিল্পী সংঘে অভিযোগ দেবেন আরশ খান। বিষয়টি উল্লেখ করে এই অভিনেতা বলেন, অভিনয়শিল্পী সংঘে আজ লিখিত অভিযোগ করব। বিষয়টি নিয়ে আইনিভাবে হেঁটে তাদের ছোট করতে চাই না। আশা করি, সংগঠন ভালো এবং সুন্দর একটি সমাধান দিবে।

ঝামেলার সূত্রপাতের বিষয়ে আরশ আরও বলেন, শুটিং সেটে পুলিশ আনা নিয়েই মূলত সেদিন ঝামেলা হয়েছিল। আমি যদি একই কাজ করি তাহলে তো ওর (চমক) এবং আমার মধ্যে পার্থক্য থাকল না। আমার মনে হচ্ছে, চমক মানসিকভাবে আপসেট। একটা সময় গিয়ে সবাই বুঝবে মূল ঘটনা। তবে এখন আমার সম্মানহানি হচ্ছে। চমক এমনটা না করলেও পারত।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।