ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘ফিনিক্সের ডায়েরি ২’ নিয়ে আসছে অর্থহীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
‘ফিনিক্সের ডায়েরি ২’ নিয়ে আসছে অর্থহীন

এবার ‘ফিনিক্সের ডায়েরি ২’ অ্যালবাম নিয়ে আসছে জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীন। গত বছরের ডিসেম্বরে দর্শকদের জন্য পূর্ণাঙ্গ অ্যালবাম ‘ফিনিক্সের ডায়েরি-১’ প্রকাশ করে দলটি।

এর আগে ২০১৮ সালে ‘কারণ তুমি অমানুষ’ গানটি প্রকাশ করে অর্থহীন। তার আগে ব্যান্ডটির সর্বশেষ পূর্ণাঙ্গ অ্যালবাম ‘ক্যানসারের নিশিকাব্য’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। দীর্ঘ বিরতির পর আটটি গান নিয়ে ‘ফিনিক্সের ডায়েরি-১’ অ্যালবাম প্রকাশ হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে এক ফেসবুক লাইভে ব্যান্ডটির দলনেতা সুমন জানান, আগস্টের মাঝামাঝির দিকে অ্যালবামের গান রেকর্ডিং শুরু করবেন তারা। নভেম্বরে দুটি গান ও ডিসেম্বরে বেশির ভাগ গান প্রকাশ করা হবে।

অ্যালবামের পাশাপাশি কনসার্টেও পাওয়া যাবে অর্থহীনকে। ২৮ জুলাই ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে ‘দ্য আলটিমেট রক ফেস্ট-২০২৩’-এ গাইবে ব্যান্ডটি।

একই মিলনায়তনে ‘রকভিউ’ কনসার্টে গেল ১৫ জানুয়ারি শেষবারের মতো শ্রোতাদের সামনে এসেছিল অর্থহীন। সেই কনসার্টের পর মার্চে দল ছেড়েছেন ২০০৩ সালে অর্থহীনের যোগ দেওয়া গিটারিস্ট শিশির আহমেদ। শিশিরকে ছাড়াই এবার মঞ্চে উঠবে অর্থহীন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।