ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হলিউডের সিনেমাকে টেক্কা দিচ্ছে বাংলাদেশি তিন সিনেমা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
হলিউডের সিনেমাকে টেক্কা দিচ্ছে বাংলাদেশি তিন সিনেমা!

মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সে শুক্রবার (২১ জুলাই) মুক্তি পেয়েছেন হলিউডের ‘ওপেনহেইমার’ ও ‘বার্বি’। সিনেমা দুটির সঙ্গে দেশীয় সিনেমা ‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’ ও  ‘প্রহেলিকা’ বেশ ভালোভাবে লড়াই করছে।

শুধু তাই নয়, হলিউডের সিনেমার চাহিদাই শুধু নয়, দেশীয় আলোচিত সিনেমাগুলোর বিপরীতে বাংলাদেশের এই সিনেমাগুলোর দর্শক চাহিদাও ব্যাপক। বিষয়টি জানিয়েছেন স্টার সিনেপ্লক্সের জ্যেষ্ঠ ব্যাপস্থাপক (মিডিয়া ও মার্কেটিং) মেজবাহ উদ্দিন আহমেদ।  

তার ভাষ্য, প্রথমদিনে দুর্দান্ত ওপেনিং হলিউড সিনেমা ‘ওপেনহেইমার’ ও ‘বার্বি’র। স্টার সিনেপ্লেক্সের প্রতিটি শাখায় দর্শকদের উপচেপড়া ভিড়। পিছিয়ে নেই ঈদে মুক্তি পাওয়া বাংলা সিনেমা ‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’, ও ‘প্রহেলিকা’। চতুর্থ সপ্তাহে এসেও সমানতালে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বিশ্বের সেরা মুভিগুলোর সঙ্গে।  

বাংলা সিনেমার শো সে অর্থে কমানো যাচ্ছে না। উল্টো চাহিদা বেড়েছে। মানুষ লাইন ধরে দাঁড়িয়েও ফিরে যাচ্ছে। প্রতিটি শো হাউজফুল যাচ্ছে।

২০০৪ সালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে এর ঢাকায় ৫টি, চট্টগ্রামে ১টি ও রাজশাহীতে ১টি করে শাখা রয়েছে।  

এই শাখাগুলো রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং বিজয় স্বরনির সামরিক জাদুঘর, চট্টগ্রামের বালি আর্কেড শপিং মল ও রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে অবস্থিত।  

বর্তমানে এই শাখাগুলোতে ‘ওপেনহেইমার’, ‘বার্বি’, ‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’ ও ‘প্রহেলিকা’ ছাড়াও প্রদর্শিত হচ্ছে হলিউডের আরেক আলোচিত সিনেমা ‘মিশন ইমপসিবল’।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।