ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাবার নামে গুরুতর অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
বাবার নামে গুরুতর অভিযোগ অভিনেত্রীর আর্থনা বিনু

অভিনেতা বিজয়কুমারের নামে সম্পত্তি দখল এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন তারই মেয়ে দক্ষিণী অভিনেত্রী আর্থনা বিনু। এক ভিডিওবার্তায় এই অভিযোগ করেন অভিনেত্রী।

গেল ৪ জুলাই ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিও পোস্ট করেন আর্থনা। সেখানে তিনি বলেন, বাবা অভিনেতা বিজয়কুমারের নামে নিষেধাজ্ঞা আদেশ এবং একাধিক পুলিশি মামলা থাকার পরও আমাদের সঙ্গে দেখা করেছেন তিনি এবং প্রতিবারই দুর্ব্যবহার করেন।

আর্থনা জানান, বিজয়কুমার তার মা ও দাদিকে হত্যার হুমকি দিয়েছেন এবং সিনেমায় অভিনয় বন্ধ করার কথা বলেছেন।

এই অভিনেত্রী বলেন, তিনি (বিজয়কুমার) আমাকে অভিনয় বন্ধ করার জন্য হুমকি দিয়েছেন এবং আমি যদি সেই সিদ্ধান্ত না মানি তাহলে তিনি যেকোনো পর্যায়ে যাবেন। আর যদি আমি অভিনয় করিই তাহলে সে যেসব সিনেমাগুলো বলবে কেবল সেসবই করতে হবে।

দ্য ইকোনোমিক টাইমসের খবর, বিজয়কুমার মেয়ের কর্মক্ষেত্রেও সমস্যা তৈরি করেছিলেন বলে জানিয়েছেন মেয়ে আর্থনা। তিনি বলেন, সে আমার মালয়ালাম সিনেমার টিমকে খারাপভাবে উপস্থাপন করেছে। আমি যখনই মালয়ালাম সিনেমায় অভিনয় করি সেই সময় আমাকে অভিনয় থেকে দূরে রাখার জন্য মামলা করেন।

আর্থনা বলেন, আমি যখন ‘শাইলক’ সিনেমায় কাজ করছিলাম তখন একটি মামলা করেছিলেন এবং সিনেমাটি আটকে রাখা এবং আমাকে দূরে রাখার জন্যও চেষ্টা করা হয়েছে। বিষয়টি আমি পুলিশকে জানালেও এখনো ব্যবস্থা নেওয়া হয়নি।

বর্তমানে অভিনেতা বিজয়কুমার তার পরিবার থেকে বিচ্ছিন্ন। স্ত্রীকে তালাক দিয়েছেন তিনি।

আর্থনা তামিল, মালয়ালাম ও তেলেগু সিনেমায় কাজ করেন। তিনি মালয়ালাম অভিনেতা বিজয়কুমার এবং বিনু ড্যানিয়েলের মেয়ে। ২০১৬ সালে রাজ তরুণের বিপরীতে তেলেগু ‘সীথাম্মা আন্দালু রামাইয়া সিত্রালু’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার।

আর্থনা অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘মুধুগাউন্ড (২০১৬), ‘থন্ডান’ (২০১৭), ‘সেমা’ (২০১৮) ও ‘কাদাইকুট্টি সিংগাম (২০১৮)।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।