ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ১২, ২০২৩
সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন নায়িকা পার্ক সু রিউ

মর্মান্তিক ঘটনায় প্রাণ হারালেন দক্ষিণ কোরিয়ান অভিনেত্রী পার্ক সু রিউ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ২৯ বছর।

জেজু আইল্যান্ডে গানের অনুষ্ঠান ছিল অভিনেত্রীর। তার ঠিক আগেই সিঁড়ি থেকে পড়ে গিয়ে মৃত্যু হল পার্কের।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার (১১ জুন) এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জেজু আইল্যান্ডের শো-এর আগে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন। তখনই কোনো একটি সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে যান।

সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্ককে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা ‘স্নোড্রপ’ খ্যাত নায়িকার ব্রেন ডেথের কথা ঘোষণা করেন।

জানা গেছে, পার্কোের বাবা-মা তার অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। পার্কের মা বলেছেন, তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারো মধ্যে দিয়ে তার হৃদস্পন্দন শোনা যাবে।

২০১৮ সালে প্রথমবার অভিনয়ে হাতেখড়ি পার্কের। ‘মিস্টার ডেসটিনি’, ‘দ্য ডেজ উই লাভড’, ‘সিদ্ধার্থ’-এর মতো সিনেমায় কাজ করেছিলেন পার্ক।

বর্তমানে তার দেহ শায়িত আছে গিয়নগি প্রভিসিয়াল মেডিক্যাল সেন্টারে। মঙ্গলবার (১৩ জুন) শোভাযাত্রা বের হবে তার মরদেহ নিয়ে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।