ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নগরের প্রেমিকদের নিয়ে ‘আন্তনগর’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুন ৭, ২০২৩
নগরের প্রেমিকদের নিয়ে ‘আন্তনগর’  শবনম ফারিয়া-সোহেল মন্ডল

‘ফুলের যে দাম মানুষ ফুল কিনবে কেমনে? প্রেমিকারেই দিবে কেমনে? কয়টা প্রেম করেন আপনি? একটা। কিন্তু যার লগে করি হ্যায় জানে না।

’- এরমকই এক কথোপকথন দিয়ে শুরু হয়েছে সিনেমা ‘আন্তঃনগর’র ট্রেলার।

নগরের ইট-পাথরে মিশে আছে কত বেদনা আর ভালোবাসার উষ্ণ গল্প। তেমনই হরেক রকম গল্প থেকে ছেঁকে নেওয়া কিছু গল্পের সমাহার হয়েছে এই সিনেমায়।

পরিচালক গৌতম কৈরী নৈপুণ্যের সঙ্গেই গল্প লেখা ও পরিচালনার কাজটি করেছেন। শ্যামল মাওলা, রুনা খান, সোহেল মন্ডল, শবনম ফারিয়া, আশীষ খন্দকার, প্রান্তর দস্তিদার, নিদ্রা নেহা, জয় রাজ, নাফিস আহমেদসহ অনেককেই দেখা যাবে এই সিনেমায়। বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮টায় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘আন্তঃনগর’।  

সিএনজিচালকের চরিত্রে দেখা যাবে শ্যামল মাওলাকে। তিনি বলেন, আন্তঃনগর-এ কাজ অভিনয় করাটা একটু কঠিন ছিল আমার জন্য। কেননা, প্রতিদিন সিএনজি চালাতে হয়েছে। সিএনজি চালাতে চালাতে হাতে ফোসকা পরে গেছিল। সেই সঙ্গে অভিনয়; সব মিলিয়ে একটা মিশ্র পরিস্থিতি। সহশিল্পী হিসেবে রুনা আপুর সঙ্গে কাজ করতে ভালোলাগে। এই সিনেমার গল্প বলার থেকে দেখতে বেশি ভালো লাগবে। কারণ কাজটা বেশ মৌলিক।

রুনা খান বলেন, সিনেমায় আমার সহশিল্পী ছিলেন শ্যামল ও জয় রাজদা। তারা দুজনেই পরিক্ষিত অভিনেতা। প্রতিটি সিনেমার পরিচালক নিজের মতো করে তাদের গল্প দেখানোর চেষ্টা করেন। সেদিক থেকে আন্তঃনগরের বলার ধরণ এক ভিন্ন রকম ছিলো। আশা করছি দর্শকরা এটা দারুণভাবে উপভোগ করতে পারবে।

‘আন্তঃনগর’-এ আছেন সোহেল মণ্ডলও। তার কাজের অভিজ্ঞতা নিয়ে বলেন, এটা আমাদের চারপাশের মানুষের গল্প। প্রেম, দ্রোহ, থ্রিল সব বিষয়ও আছে। দারুণ একটি গল্প এটি তবে দর্শকরা কীভাবে নেয় সেটা হলো বিষয়।

অভিনেত্রী শবনম ফারিয়া বলেন, ‘আন্তঃনগর’-এ যারা আছেন সবার সঙ্গেই আগে কাজের অভিজ্ঞতা ছিলো। রুনা আপার সঙ্গে সিরিয়ালে দীর্ঘ সময় কাজ করেছি। শ্যামল দা, সোহল ভাই সবাই পছন্দের মানুষ। তাই তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ।

ফারিয়া আরো বলেন, এই সিনেমার গল্প নারীদের জীবন যুদ্ধ নিয়ে। এটা আমাদের খুব কাছের গল্প। কাজটা নিয়ে আমার অনেক প্রত্যাশা। চরকি ভিন্ন ধরনের ভালো গল্প বলে। সেদিক থেকে এই গল্পটা নিয়ে প্রত্যাশা অনেক বেশি।

পরিচালক গৌতম কৈরি বলেন, আমার প্রথম সিনেমা আন্তঃনগর। মিশ্র এক অনুভূতির মধ্য দিয়েই যেতে হয়েছে আমাদের। আন্তঃনগর-এ সকল অভিনয়শিল্পী নিজেদের সর্বোচ্চটুকু দিয়েই কাজটি করেছে। তাদের ডেডিকেশন লেভেলের প্রশংসা করতেই হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।