ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের প্রস্তাব, পাত্র সম্পর্কে যা জানতে চাইলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
বিয়ের প্রস্তাব, পাত্র সম্পর্কে যা জানতে চাইলেন শ্রীলেখা শ্রীলেখা মিত্র

‘তোমাকে বিয়ে করতে চাই, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না!’ এভাবেই সামাজিকমাধ্যম ফেসবুকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মৃণ্ময় চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তি শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

সামাজিকমাধ্যমে বরাবরই সরব শ্রীলেখা। ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন মনের কথা, রাগ, অনুরাগ, অভিমান। প্রেম, ভালোবাসার ব্যাপারেও বিন্দাস শ্রীলেখা। আর তাই তো বৃষ্টি নামলে কবিতার ছন্দে প্রেমিক খোঁজেন বাইকে চড়ে ঘুরে বেড়ানোর জন্য। পথপশুকে ভালোবাসলে কফি ডেটেও যান।

তবে এবার সররাসরি বিয়ের প্রস্তাব পেয়ে কিছুটা হতবাক অভিনেত্রী। ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে অবশ্য উত্তরও দিয়েছেন শ্রীলেখা।

অন্য ভক্তদেরই দায়িত্ব পাত্রের খোঁজ নেওয়ার। বিয়ের প্রস্তাব দিলেই হবে! সুবিধার হতে হবে তো! তাই তো শ্রীলেখা লেখেন, ‘দেখো তোমরা খোঁজ খবর নিয়ে, পাত্র সুবিধার কিনা!’

শ্রীলেখা এই পোস্টের নীচে অন্য ভক্তরাও নানারকম বুদ্ধি দিয়েছেন অভিনেত্রীকে। কেউ কেউ ওই ভক্তের প্রতি মায়াও দেখিয়েছেন। অনেকে শ্রীলেখাকে বলেছেন, এই বিয়ের একটাই শর্ত, পথপশুদের ভালোবাসতে হবে! তবে পুরো বিষয়টাকে নিছক মজার ছলেই দেখছেন শ্রীলেখা মিত্র।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।