ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুগার ড্যাডি ছিল না, থাকার চান্সও নাই: চীন থেকে ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
সুগার ড্যাডি ছিল না, থাকার চান্সও নাই: চীন থেকে ফারিয়া ফারিয়া শাহরিন

ছোটপর্দার এ সময়ের অভিনেত্রী ফারিয়া শাহরিন। জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে নতুন আলোচনায় রয়েছেন তিনি।

অনেকেই এখন তাকে ‘অন্তরা’ নামেই ডাকেন।

বর্তমানে কাজের ব্যস্ততা বেড়েছে ফারিয়া শাহরিনের। এর ফাঁকেই সময় পেলেই অবকাশ যাপন করতে পছন্দ করেন তিনি। তাইতো এবার ছুটে গেলেন সুদূর চীনে।  সেখানে ঘুরে বেড়ানোর নানা মুহূর্ত ফেসবুকে পোস্ট করছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২৬ মে) ফারিয়া শাহরিনকে দেখা গেল তাঁকে চীনের গ্রেট ওয়াল বা চীনের মহাপ্রাচীরে। বৃহস্পতিবার (২৫ মে) তিনি সাংহাই থেকে বেইজিং গেছেন। সেখানে ফারিয়া শাহরিন গেছেন চীনের মহাপ্রাচীরে। সেই সময়ের ছবি তুলে শেয়ার করেছেন ফেসবুকে।

তবে অনেকের প্রশ্ন কেন চীনে? ঘুরে বেড়ানোর সময় কটু কথা চোখে পড়লে নিশ্চয়ই ‘চিল মুড’ থাকে না। আর তাই সব কৌতূহলীদের জবাব দিয়েছেন ফারিয়া শাহরিন।

নিজের ফেসবুকে এই অভিনেত্রী লেখেন, সবাই বিদেশ গেলে কিছু হয় না, আর আমি চায়না আসছি, কত মানুষ আমাকে নক করল। কেন এই উত্তেজনা? আমার কোনো সুগার ড্যাডি আগেও ছিল না, ভবিষ্যতেও থাকার চান্স নাই। আর কুটনি বুড়ি ডাইনি হতাশাগ্রস্ত আপু-আন্টিরা হিংসা লাগলে একটু মাথায় বা শরীরে বরফ দিন, আপনাদের তো আবার আমাকে দেখলে জ্বলে।  

ফারিয়া শাহরিন আরো লেখেন, সুগার ড্যাডি থাকলে এতো দিনে আমার গাড়ি, একটা ফ্ল্যাট থাকত। খোঁজ নিয়ে দেখেন আমি জিরো। যে টাকা আয় করি, সব ঘুরে ঘুরে শেষ করে ফেলি, এই আমার জীবন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad