ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুলিশের গাড়িতে লাথি, অভিনেত্রীর নামে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
পুলিশের গাড়িতে লাথি, অভিনেত্রীর নামে মামলা ডিম্পল হায়তি

তারকা হলেই যে সাত খুন মাফ নয়, তা ভালোই টের পেয়েছেন ভারতের তেলেগু সিনেমার অভিনেত্রী ডিম্পল হায়তি। এক ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) অফিসারের সঙ্গে দুর্ব্যবহার করায় অভিনেত্রীর নামে দায়ের হয়েছে মামলা।

তবে শুধু অভিনেত্রী নয়, অভিযোগ দায়ের হয়েছে তার প্রেমিকের নামেও।

অভিনেত্রী ডিম্পল এবং ওই পুলিশ কর্মকর্তা রাহুল হেগড়ে দু’জনেই ভারতের হায়দরাবাদের অভিজাত এলাকা জুবিলি হিলসের বাসিন্দা। সেখানেই গাড়ি পার্কিং করতে গিয়ে পুলিশ কর্মকর্তা ও তার চালকের সঙ্গে বিপাদে জড়ান ডিম্পল তার প্রেমিক।  

সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গাড়ি পার্কিং করতে গিয়ে পুলিশ অফিসারের গাড়িতে ধাক্কা মারেন অভিনেত্রীর প্রেমিক। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে, ওই অফিসারের গাড়ির চালকের ওপর চড়াও হন ডিম্পল।

শুধু তাই নয়, অফিসারের গাড়িতে লাথিও মারেন অভিনেত্রী। পার্কিংয়ে থাকা সিসিটিভির সূত্র ধরেই অভিনেত্রীর নামে মামলা করা হয়েছে।  

জানা গেছে, অভিনেত্রীর নামে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ধারা, ৩৪১ ধারা ও ২৭৯ ধারায় মামলা রুজু করা হয়। এই ঘটনায় সোমবার ডিম্পল হায়াতিকে থানায় ডাকা হয় এবং তদন্তের পর উভয়ের বিরুদ্ধে সিআরপিসির ৪১ ধারায় নোটিশ প্রদান করা হয়।

ডিম্পল হায়াতি তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। তাঁকে সর্বশেষ ‘রামা বানম’ সিনেমায় দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।