ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবেগকে পেশায় রূপান্তর, উচ্ছ্বসিত অজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
আবেগকে পেশায় রূপান্তর, উচ্ছ্বসিত অজিত অজিত কুমার

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। যিনি ভক্তদের কাছে ‘থালা অজিত’ নামেই পরিচিত।

অভিনয়ের পাশাপাশি মোটরসাইকেলে চেপে দেশ-বিদেশ ভ্রমণের নেশা রয়েছে দক্ষিণী এই সুপারস্টারের।

মাঝে মধ্যেই বাইক নিয়ে বিশ্ব ভ্রমণে বেরিয়ে পড়েন অভিনেতা। মোটরসাইকেলের প্রতি নিজের আবেগের কথা প্রায় সময়ই প্রকাশ করেন অজিত। আর এবার তিনি নিজের আবেগকে পেশায় পরিণত করতে চলেছেন।

সোমবার (২২ মে) অজিত তার নতুন মোটরসাইকেল ট্যুরিং কোম্পানির নাম ঘোষণা করেছেন। যার নাম একে মোটো রাইড, যেটি একটি ট্যুরিং কোম্পানি হিসেবে পরিচিতি পাবে।

এ প্রসঙ্গে সামাজিকমাধ্যমে এক পোস্টে অজিত বলেন, আমি দীর্ঘদিন ধরে বাইকপ্রেমী। জীবন একটি সুন্দর যাত্রা। জীবনের পথে কাঁটা হয়ে দাঁড়াবে অনেক বাধা, কিন্তু আপনাকে সবসময় খোলা রাস্তাকে আলিঙ্গন করতে হবে। আমি এটা জানাতে পেরে আনন্দিত যে, আমি খুব তাড়াতাড়ি একটি মোটরসাইকেল ট্যুরিং কোম্পানি শুরু করতে চলেছি, এতে মোটর রাইডের মাধ্যমে মোটরসাইকেল এবং আউটডোরের প্রতি আমার আবেগকে পেশায় রূপান্তরিত করতে পেরে আমি উচ্ছ্বসিত।

কোম্পানি সম্পর্কে ব্যাখ্যা করতে গিয়ে অজিত আরো বলেন, এটি মোটো রাইডার, অ্যাডভেঞ্চারদের ঘুরে বেড়ানোর জন্যে একাধিক ট্যুর অফার করবে। যা শুধুমাত্র ভারতেই নয়, আন্তর্জাতিক রাস্তাগুলোও অন্বেষণ করার সুযোগ করে দেবে। পুরো ট্যুর নির্ভরযোগ্যতা নিশ্চিত করবে।

অভিনয় ছাড়াও অজিত পেশাদার কার রেসার। তিনি জার্মানি এবং মালেয়েশিয়াসহ বিভিন্ন দেশে রেইস প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ভারতের হয়ে ২০০৩ সালের ফর্মুলা এশিয়া বিএমডব্লিউ চ্যাম্পিয়নশিপ এবং ২০১০ সালে ফর্মুলা ২ চ্যাম্পিয়নশিপেও রেইস করেছের তিনি।

ভারতের তৃতীয় সেরা মোটর গাড়ি চালকের স্বীকৃতি অর্জন করেছের অজিত। ২০১৪ সালে ‘ফোবর্স’ ম্যাগাজিন সেরা ১০০ জন তারকার তালিকায়ও দেখা গেছে অজিত কুমারের নাম।

অজিত কুমারকে সর্বশেষ দেখা গেছে  ‘থুনিভু’ সিনেমায়। এটি চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পায়। এইচ বিনোথ পরিচালিত সিনেমাটি ২০২৩ সালের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।