ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এবার শাকিবের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
এবার শাকিবের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী শাকিব খান ও শবনম বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী একে অপরের নামে অভিযোগ করেই যাচ্ছেন। এক সময়ের এই তারকা জুটির সম্পর্ক এখন যেন সাপে-নেউলে।

এবার শাকিবের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন বুবলী। তিনি জানিয়েছেন, শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির এক আয়োজনে হাজির হয়েছিলেন বুবলী। সেখানেই শাকিব খান প্রসঙ্গে কথা বলেন বুবলী।

তিনি বলেন, ওই (শাকিব খান) নামটি আর আমি মুখে আনতে চাই না। এই নায়ককে ভালোবেসে সংসার করতে চাওয়াই আমার জীবনের সবচেয়ে বড় ভুল।

শাকিবের বিভিন্ন মন্তব্যের জবাবে বুবলী বলেন, কিছুদিন পরপর উনি আমাকে আক্রমণ করছেন। ওনার মনোযোগ থাকে সবসময় আমাকে কীভাবে হেয় প্রতিপন্ন করা যায়। বারবার এরকম হচ্ছে তাই এটার একটা সমাধান হওয়া উচিত। আমি আমার অভিভাবকদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। কারণ আমার আত্মসম্মানবোধ সবার আগে।

এদিন শাকিবের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলেন বসগিরি খ্যাত এই নায়িকা। তিনি বলেন, উনি (শাকিব) বলেন, আমাকে না কি উনার বাসা থেকে বের করে দিয়েছেন। নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কী কোনো পুরুষের পুরুষত্ব। তিনি সম্পর্ক রাখতে না চাইলে সেটা তার ব্যক্তিগত বিষয়। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে বসে কথা বলে আমরা সমাধান করতে পারি। বাইরের মানুষকে বারবার জানানো তো কোনো সমাধান না।

শাকিবের সঙ্গে সংসার করার বিষয়ে বুবলী বলেন, আমার বড় ভুল হয়েছে আমি তার সঙ্গে সংসার করতে চেয়েছি, তাকে আমি সম্মান দিয়েছি। এখন তার নামটিই আমি উচ্চারণ করতে চাই না।

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খান তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেছিলেন। এরপর ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন বুবলী। তারপর শাকিব গণমাধ্যমে বুবলী প্রসঙ্গে একাধিক বিস্ফোরক মন্তব্য করেছেন। এরপর থেকেই শাকিব-বুবলীর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।