ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মে ১৮, ২০২৩
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমণি পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি জ্বর নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এখন অনেকটাই সুস্থ বলে জানিয়েছেন তিনি। বুধবার বাসায়ও ফিরেছেন এই নায়িকা।

শনিবার (১৩ মে) ফেসবুকে এক পোস্টে পরীমণি জানিয়েছিলেন, ‘জ্বর ১০৩। ’ শরীর ক্রমেই খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি হন।

এরপর মঙ্গলবার (১৬ মে) নিজের সর্বশেষ শারীরিক অবস্থা জানিয়ে ফেসবুকে আরেকটি পোস্ট দেন পরীমণি। সেখানে তিনি লেখেন, গতকাল ৮ ঘণ্টার মাথায় রাজ্যের কান্নার জন্য আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডাক্তার রুমে ঢোকার সঙ্গে সঙ্গে রাজ্য আমার গলা শক্ত করে জড়িয়ে ধরে। থার্মোমিটারটা পর্যন্ত ওর সামনে বের করতে পারে না কেউ। আর কী লিখব! গলাটা ধরে এলো কান্নায়…।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। ১৯৭১ সালে মৃত ঘোষণা করা সাত মাসের এক সন্তান এবং তার মায়ের সত্য ঘটনা অবলম্বনে এ সিনেমা তৈরি হয়েছে। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও করেছেন অরণ্য আনোয়ার।

‘মা’ সিনেমায় আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেনসহ অনেকে। এর গল্প লিখেছেন পুলক কান্তি বড়ুয়া।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।