ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শুরু হচ্ছে ‘মাস্টার ক্লাস বাই পিয়া জান্নাতুল’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২৩
শুরু হচ্ছে ‘মাস্টার ক্লাস বাই পিয়া জান্নাতুল’

ঢাকা: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল এবার আরও একটি ভিন্ন উদ্যোগ নিয়ে হাজির হচ্ছেন। ‘মাস্টার ক্লাস বাই পিয়া জান্নাতুল’ নামের একটি কর্মশালার আয়োজন করতে যাচ্ছেন তিনি।

এই কর্মশালার মূল লক্ষ্য থাকবে গ্রুমিং। এছাড়া আত্মবিশ্বাস-আত্মউন্নয়ন, ক্যারিয়ার গাইডলাইন নিয়ে গ্রুমিং ও পরামর্শ দেওয়া হবে।

এ উপলক্ষে বুধবার (১৭ মে) রাজধানীর একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

সংবাদ সম্মেলনে পিয়া জান্নাতুল বলেন, ‘পিকচার পারফেক্ট  বাই পিয়া জান্নাতুল’ এমন একটা প্লাটফর্ম যেখানে যে কোনো মানুষ নিজেকে গ্রুমিং করে তার কর্মজীবনে খুব সহজে সফল হতে পারবে । এখানে ‘স্কিল ডেভেলপমেন্ট’ নিয়ে কাজ করা হবে বিভিন্ন এক্সপার্টদের সহযোগিতা নিয়ে।

কর্মশালার বিষয়ে তিনি বলেন, এই কর্মশালায় বিশেষ করে যারা চাকরি খুঁজছেন বা চাকরিতে নিজের উন্নতি করতে পারছেন না, তাদের গ্রুমিং করানো হবে। তাদের কোর্সের নাম ‘Regular Course by Peya Jannatul’। একইসঙ্গে যারা মডেল হতে চান বা নতুন মডেলিং করছেন তাদের জন্য ‘Model Grooming Workshop’ থাকছে।
পিয়া বলেন, আগামী ১৯ ও ২০ মে তেজগাঁওয়ের ইয়ামাহা ফ্লাগশিপ সেন্টারে প্রথম ওয়ার্কশপ ‘Master Class by Peya Jannatul’ অনুষ্ঠিত হবে। পরিকল্পনা রয়েছে পরবর্তীতে সারা বাংলাদেশে এই ওয়ার্কশপ শুরু করার।  

এসময় উপস্থিত ছিলেন পিকচার পারফেক্টের উদ্যোক্তা মডেল ও আইনজীবী পিয়া জান্নাতুল, মডেল তানজিয়া জামান মিথিলা, টেন মিনিট স্কুলের কনসালটেন্ট সাকিব বিন রশিদ, কোরিওগ্রাফার ও স্টাইলিশ মাহামুদুল হাসান মুকুল, মনোরোগ বিশেষজ্ঞ ডা. আরিফুল হক, মেকাপ এক্সপার্ট সুমাইয়া মহসিনিন মৌ ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

উল্লেখ্য, কর্মশালা শেষে সার্টিফিকেট দেওয়া হবে। নির্দিষ্ট একটি ফর্ম পূরণ করে এই কর্মশালার জন্য রেজিস্ট্রেশন করতে হবে।  রেজিস্ট্রেশন লিংক পেতে ক্লিক করুন।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।