ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা দিবসে নিজের সন্তানের মাকে ‘অসম্মান’ করে শাকিবের মন্তব্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
মা দিবসে নিজের সন্তানের মাকে ‘অসম্মান’ করে শাকিবের মন্তব্য

আজ বিশ্ব মা দিবস। বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও দিবসটি উদযাপন করা হচ্ছে।

পৃথিবীর সব থেকে মধুর ডাক হলো ‘মা’। সন্তানের জন্য সব থেকে বেশি যে আত্মত্যাগ করতে পারে, সেই নামটিও হলো মা। তাই প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার বিশ্ব মা দিবস পালন করা হয়।

আর এই দিনেই নিজের সন্তান শেহজাদ খান বীরের মা অর্থাৎ শবনম বুবলীকে নিয়ে ব্ল্যাকমেইল করে অর্থবিত্ত এবং অবৈধ সম্পর্কের অভিযোগ এনে বিস্ফোরক মন্তব্য করেছেন চিত্রনায়ক শাকিব খান। দেশের একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন এই নায়ক।

চিত্রনায়ক শাকিব খান সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেছিলেন। তাতে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন বুবলী। এরপর ফের আলোচনা-সমালোচনা শুরু হয় নায়কের ব্যক্তিগত জীবন নিয়ে।

বুবলীর সঙ্গে সম্পর্কের অবনতি হলো কীভাবে? এমন প্রশ্নে শাকিব খান বলেছেন, দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। কিন্তু শেহজাদকে জন্ম দেয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানা জনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল। যা মিডিয়াসহ সবাই জানে। একই সঙ্গে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলো, হঠাৎ করে এমন বিত্ত-বৈভবের মালিক হওয়া কীভাবে সম্ভব। কেউ যদি বিনা কারণে বিশ্বাসভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক কীভাবে কনটিনিউ করা যায় আপনারাই বলুন।

এ নিয়ে চলছে পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনায়। অনেকেই বলছেন, মা দিবসে একজন মাকে হেয় করা হয়েছে। আবার কেউ কেউ বলছেন, সহকর্মীকে ছোট করতে গিয়ে শাকিব নিজেও ছোট হচ্ছে! তবে বুবলীকে নিয়ে শাকিবের মন্তব্য ইতোমধ্যেই নেট দুনিয়া ভাইরাল হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।