ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রহস্যে ঘেরা ছয় মুখের ‘অন্তর্জাল’র পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ১৩, ২০২৩
রহস্যে ঘেরা ছয় মুখের ‘অন্তর্জাল’র পোস্টার

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। ‘অন্তর্জাল’ নামের সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে।

সম্প্রতি সেই ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্টরা।

এরই ধারবাহিকতায় শনিবার (১৩ মে) বিকালে প্রকাশ করা হয়েছে ‘অন্তর্জাল’র প্রথম অফিসিয়াল পোস্টার। যেখানে দেখা গেছে সিনেমা কেন্দ্রীয় চরিত্রের শিল্পীরা।  

সিনেমার পোস্টারজুড়ে দেখা গেছে, ডার্ক রঙের ৩০টির বেশি হুডি, কিন্তু মুখ দেখা যাচ্ছে  মাত্র ছয় জনের! যা দেখে এক বাক্যে বলা যায়, ‘অন্তর্জাল’ সিনেমার প্রকাশিত পোস্টার রহস্যে ঘেরা।

পোস্টারে হুডিতে ঢাকা মুখের মধ্যে রয়েছে সিয়াম আহমেদ, মিম, সুনেরাহ, মাশরুর ইনান, এবিএম সুমন, অমিত সিনহার।

প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। সেক্ষেত্রে দেশের যোদ্ধারা কতটা প্রস্তুত? এই ভাবনা থেকে নির্মিত হয়েছে ‘অন্তর্জাল’।

এই সিনেমায় সিয়াম লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। সিনেমায় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবোট নিয়ে কাজ করেন।

‘অন্তর্জাল’র চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad