ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতায় সালমান, সংবর্ধনা জানালেন মুখ্যমন্ত্রী মমতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২৩
কলকাতায় সালমান, সংবর্ধনা জানালেন মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্য়োপাধ্যায়-সালমান খান

দীর্ঘদিন পর কলকাতা সফরে সালমান খান। কলকাতা নেমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের বাড়িতে দেখা করেন সালমান।

শনিবার (১৩ মে) বিকাল চারটায় মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে পৌঁছান বলিউড ভাইজান। কালো রঙের বিলাসবহুল গাড়ি থেকে নেমেই হাত জোর করে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে এগিয়ে যান তিনি। সুপারস্টারকে অভ্যর্থনা জানাতে তখন বাড়ির গেটের সামনেই দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী।

সালমানের সঙ্গে আলাপচারিতার ভিডিও নিজেই ফেসবুকে পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী। ক্যাপশনে লেখেন, ‘স্বনামধন্য অভিনেতা সালমান খানের সঙ্গে আলাপকালে’।  

ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রীর দিকে হাত জোর করে এগিয়ে যাচ্ছেন সালমান। তাকে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সালমানের পাশে দেখা যায় নিরাপত্তারক্ষী শেরাসহ অন্যান্যদের। সেখানে ভিড় করে থাকা সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়েন সালমান খান। চিত্র সাংবাদিকদের উদ্দেশ্যে পোজ দেন, তারপর মুখ্যমন্ত্রীর সঙ্গেই ঢুকে পড়েন তার বাড়িতে।

জানা গেছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকেই সালমান সোজা পৌঁছে যান ইস্টবেঙ্গল মাঠে। সেখানেই আছে দাবাং তারকার শো। এদিন ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকেও ভাইজানকে সংবর্ধনা দেওয়া হবে। তাকে ক্লাবের আজীবন সদস্য পদও দেওয়া হবে।

এদিকে সালমান খানের কলকাতা সফর ঘিরে জোরদার করা হয়েছে নিরাপত্তা। ইস্টবেঙ্গল মাঠও নিরাপত্তার চাঁদরে মুড়ে ফেলা হয়েছে। প্রায় ৩ হাজার পুলিশ কর্মী মোতায়েন রয়েছে সেখানে।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।