ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নমন ফিচারিং সাকির ‘একটা দিন’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ১৩, ২০২৩
নমন ফিচারিং সাকির ‘একটা দিন’ 

আঁধার ব্যান্ডের এক সময়ের বেশ জনপ্রিয় গান ছিল ‘একটা দিন’। গানটি এখনো নতুন প্রজন্মের কাছে অন্যরকম উন্মাদনার।

গানটি নতুন প্রজন্মের জন্য নতুনভাবে সঙ্গীতায়োজন করা হয়েছে।

‘একটা দিন’ শিরোনামের গানের কথা যৌথভাবে লিখেছেন নমন ও আবদার রহমান। গেয়েছেন সাকি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন নমন। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে নমন বলেন, সাকির গায়কী ভালো। ওকে নিয়ে সামনে আরো ভালো ভালো কিছু কাজের পরিকল্পনা করছি। ‘একটা দিন’ গানে সাকির কণ্ঠ, পারফরম্যান্স থেকে শুরু করে সবকিছুই দারুণ ছিল। তাছাড়া ভালো গান ধীরে ধীরে হলেও শ্রোতামহলে পৌঁছায়। কখনো গান ভাইরাল কিংবা ভিউ হবে এসব ভেবে কাজ করি না। ভালো গান হলে অবশ্যই শ্রোতারা শুনবেন। আশা করি, গানটি সবার পছন্দ হবে।

সাকি কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাস’র প্রাক্তন ভোকাল। বর্তমানে তিনি ব্রহ্মপুত্র ব্যান্ডের ভোকাল। কলকাতার সিনেমার গানেও বেশ আলোচিত তিনি। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের টাইটেল গান করে সাকি বেশ প্রশংসা কুড়াচ্ছেন শ্রোতামহলে।

সঙ্গীত পরিচালক নমনের করা গানগুলো এর আগেও শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিল। তার মধ্যে ‘আঁধার’, তাহসানের ‘কাল্পনিক প্রেম’, বিমল বাউলের ‘লালন রিটার্নস’, ‘ধুমতানা’ ও ‘আড়ালে ছিল’ উল্লেখযোগ্য। নতুন গানটি নিয়েও আশাবাদী তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।