ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতায় আসছেন সালমান, টিকিটের দাম ৩ লাখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মে ১২, ২০২৩
কলকাতায় আসছেন সালমান, টিকিটের দাম ৩ লাখ! সালমান খান

দীর্ঘ ১৪ বছর পর কলকাতা সফরে যাচ্ছেন সালমান খান। শনিবার (১৩ মে) কলকাতায় পৌঁছাবেন বলিউড ভাইজান।

এরপর প্রথমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাবেন এই অভিনেতা।

শনিবার ভারতীয় সময় সন্ধ্যা ৬টা থেকে ইস্ট বেঙ্গল মাঠে সালমানের ‘দা-বাং, দ্য ট্যুর রিলোডেড’ শো শুরু হবে। শো-তে সালমানের সঙ্গে যোগ দেবেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে, প্রভুদেবা, গুরু রনধাওয়াসহ আরো অনেক তারকা।  

জানা গেছে, পে টাইম ইনসাইডার থেকে টিকিট পাওয়া যাচ্ছে সালমানের শো-এর। যার দাম ছাড়িয়ে গেছে মাসখানেক আগে কলকাতার হওয়া অরিজিৎ সিং-এর শো-কেও।  

সালমানের শোতে দর্শকদের বসার জায়গাকে ভাগ করা হয়েছে ৮টি জোনে। সবথেকে কম দামের টিকিটের দাম ৬৯৯ টাকা। এক্ষেত্রে আপনাকে মাটিতে বসে দেখতে হবে শো। তারপরই রয়েছে ভাইজান জোন। এখানে দাঁড়িয়ে শো দেখতে ১৫০০ টাকা খরচ হবে। এরপর টাইগার জোন। এখানেও থাকতে হবে দাঁড়িয়ে, টিকিট কাটতে হবে ২২৫০ টাকায়।

বসতে পারবেন ২৫০০ টাকার উপরে খরচ করলে। কিক জোনের টিকিটের দাম ২৫০০ টাকা, সুলতান জোন ৬০০০ টাকা, ওয়ান্টেড জোন ৬০০০ টাকা, রেডি জোন ১২ হাজার এবং দাবাং জোন ৬০ হাজার টাকা। দাবাং জোনে আপনাকে সোফা দেওয়া হবে। ৬০ হাজার টাকায় এন্ট্রি রয়েছে দু জনের।

রয়েছে বিলাসবহুল লাউঞ্জের ব্যবস্থা। যেখানে টিকিট কাটলেই পেয়ে যাবেন পানীয়। প্ল্যাটিনাম লাউঞ্জ ৩ লাখ, গোল্ড লাউন্জ ২ লাখ আর সিলভার লাউঞ্জের টিকিটের দাম ১ লাখ। এই তিন লাউঞ্জেই রয়েছে দামি দামি বিয়ার, হুইস্কি, ওয়াইনের ব্যবস্থা।

এর আগে কলকাতা সফর প্রসঙ্গে সালমান সামাজিকমাধ্যমে বলেছেন, হাই কলকাতা, আমি ১৩ তারিখ কলকাতা আসছি, আশা করছি আপনাদের সঙ্গে ইস্টবেঙ্গল মাঠে আমার দেখা হবে। আশা রাখি, ওইদিন সকলেরই বেশ ভালো সময় কাটবে। দেখা হচ্ছে…।

কলকাতায় সালমানের এই শো-এর আয়োজন করেছে সোহেল খান এন্টারটেইনমেন্ট। সালমানের শো-এর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ-এ তাদের কী আলাপ হয় তা জানার অপেক্ষায় কলকাতাবাসী।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মে ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad