ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নোবেলের প্রাক্তন স্ত্রীকে ‘গুমের হুমকি’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, মে ৫, ২০২৩
নোবেলের প্রাক্তন স্ত্রীকে ‘গুমের হুমকি’! মাইনুল আহসান নোবেল-সালসাবিল মাহমুদ

একদিন আগেই সংগীতশিল্পী নোবেলের সঙ্গে বিয়েবিচ্ছেদের কথা জানিয়েছেন তার প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ। এক ফেসবুক স্ট্যাটাসে নোবেলের মাদক সেবন না ছাড়াকে-ই বিয়ে বিচ্ছদের মূল কারণ হিসেবে উল্লেখ করেন তিনি।

একইসঙ্গে নোবেলের মাদক সংশ্লিষ্টতার সঙ্গে যুক্তদের পরিচয়েরও ইঙ্গিত দেন।

এরপর শুক্রবার (০৫ মে) বিকেলে আরেকটি স্ট্যাটাসে ‘গুমের হুমকি’ পাওয়ার বিষয়টি জানান সালসাবিল।

তিনি লেখেন, ২৪ ঘণ্টা আর ক্ষমতাধর ড্রাগ মাফিয়াদের থেকে শ খানেক কল; আমি নাকি কতো বড় ভুল করে ফেলেছি আমি নিজেও জানি না। আমাকে গুম করা তাদের দুই মিনিটেরও বিষয় না। কোনো আইন তাদের কিছু করতে পারবে না। আইন তারা পকেটে রাখে।

এরপর তিনি লেখেন, ‘উল্লেখযোগ্য যে কথাগুলো আমাকে বলা হলো; ‘তোমাদের পারসনাল বিষয় পর্যন্ত ঠিক ছিল, এর বেশি তুমি কেনো কথা বলতে গেলা? তুমি কেনো এসব নিয়ে কথা বলতে গেছ? যদি আমাদের কারো নাম সামনে আসে- তোমাকে রাস্তায় শুট করা, হবে নাহলে ২ মিনিটে গুম করে দেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার এক স্ট্যাটাসে সালসাবিল লেখেন, আমি হয়তোবা আগে ক্লিয়ার করিনি ব্যাপারটা যেহেতু আমরা দুজনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিষ্ট্রেশনটা উকিলকে বলে হোল্ডে রেখেছিলাম। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পরও যখন আমার ও নোবেলের কথা হয় আমি তাকে শেষবারের মতো মাদকদ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা নেবার জন্য জিজ্ঞেস করি। সে পরিষ্কার ভাবে জানিয়ে দেয় সে কখনো মাদক ছাড়বে না এবং বলে, ‘‘নেশা ছাড়লে তো আগেই ছাড়তাম লল’’, এরপর আমি আমার পারিবারিক সিদ্ধান্তে আমার ডিভোর্স রেজিষ্ট্রেশন সম্পন্ন করি।

এরপর নোবেলের মাদকাসক্তের পেছনে অনেকের হাত আছে উল্লেখ করে তিনি লেখেন, নোবেল কখনোই এতো অসুস্থ ছিল না। এমন না যে নোবেলের আজকের এই অবস্থার জন্য ও শুধু একা দায়ী। অবশ্যই সে নিজেই সবচেয়ে বেশি দায়ী, কিন্তু তার মাদকদ্রব্য প্রাপ্তি ও আসক্তির ক্ষেত্রে অনেক ক্ষমতাশালী মানুষদের অবদান আছে।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।