ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তুলির আঁচড়ে ভালোবাসা, ভক্তের কাণ্ডে মুগ্ধ চঞ্চল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, মে ৫, ২০২৩
তুলির আঁচড়ে ভালোবাসা, ভক্তের কাণ্ডে মুগ্ধ চঞ্চল চঞ্চল চৌধুরী

‘মনপুরা’র সোনাই চরিত্রের পর আয়না, মিসির আলী, চান মাঝি রূপে মুগ্ধতা ছড়িয়েছেন। বলছি দুই বাংলার দর্শক নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরীর কথা।

বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গ সর্বখানেই এখন চঞ্চল বন্দনা।

বিশেষ করে ওটিটিতে ‘তাকদীর’, ‘কারাগার’ ও এর সিক্যুয়ালে এ বৈচিত্র্যময় চরিত্রে অভিনয়ের পর জনপ্রিয়তার মাত্রা কয়েকগুণে বৃদ্ধি পেয়েছে। যার ফলশ্রুতিতে তার ব্যস্ততা এখন দুই বঙ্গেই। ভক্তদেরও তাকে নিয়ে উচ্ছ্বাসের কমতি নেই।  

তেমনই একটি খবর শেয়ার করলেন চঞ্চল চৌধুরী। কলকাতার এক ভক্ত ‘কারাগার’ সিরিজে দেখা চঞ্চলের লুকের ছবি এঁকেছেন। ভক্তের কাছে থেকে প্রাপ্ত এই উপহারও অভিনেতার মনে আনন্দের ঢেউ বয়ে যাচ্ছে। তার স্ট্যাটাসে যেন সেই বিষয়টি স্পষ্ট।

নিজের ভেরিফায়েড পেজের প্রোফাইল পিকের জায়গায় ভক্তের আঁকা ছবিটিকে স্থান দিয়েছেন চঞ্চল চৌধুরী। ক্যাপশনে জানিয়েছেন, তার এই ভক্তের নাম রিজু নাগ। যিনি কলকাতার একজন চিত্রশিল্পী।  

নিজের মত প্রকাশ করে চঞ্চল চৌধুরী লেখেন, ভক্তের ভালোবাসা…। ‘কারাগার’-এর সেই মিস্ট্রিম্যানকে তৈলচিত্রে এঁকেছিল গভীর ভালোবাসায় তুলির আঁচড়ে। ছবিটা অনেক যত্নে আমার হাতে পৌঁছে দিয়ে গিয়েছিল। কলকাতার শিল্পী রিজুকে (রিজু নাগ) অনেক অনেক ভালোবাসা।

সম্প্রতি চঞ্চল চৌধুরী অংশ নিয়েছেন পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির নির্মাণে মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’-এ। যেখানে মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। এছাড়া, গেল ঈদে তার অভিনীত ২টি ৭ পর্বের নাটক, একটি টেলিফিল্ম এবং ২টি এক ঘণ্টার নাটক প্রচার হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।