ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হওয়ার পরিকল্পনা জানালেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মে ৫, ২০২৩
মা হওয়ার পরিকল্পনা জানালেন ক্যাটরিনা! ক্যাটরিনা কাইফ

সম্প্রতি সালমান খানের ‘ঈদ পার্টিতে’ কিছুটা ঢোলা সালোয়ার কামিজ পরে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। এরপর অভিনেত্রীর ‘মা হতে যাওয়া’র গুঞ্জন চাউর হয়।

যদিও সেটি ছিল শুধুই গুঞ্জন।

এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার এমন গুঞ্জন ছড়িয়েছে। তবে এবার মাতৃত্ব নিয়ে নিজের ভাবনা জানালেন ক্যাটরিনা নিজেই।  

বলিউড লাইফের এক প্রতিবেদনে ক্যাটরিনা সন্তান নিয়ে নিজের পরিকল্পনা খোলাসা করেছেন। প্রতিবেদনে বলা হয়েছে, ভিকি আর ক্যাট এখনই দুই থেকে তিন হতে চান না। ক্যাটরিনার দুটি সিনেমার শুটিং শেষ হলেই তারা পরিবারে নতুন সদস্য আনার কথা ভাববেন।  

বর্তমানে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা। সিনেমাটির কাজ এখনো সম্পূর্ণ হয়নি। ক্যাটরিনাকে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এ দেখা যাবে। থ্রিলারধর্মী সিনেমাতে তার সঙ্গে আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি।

জানা গেছে, ‘মেরি ক্রিসমাস’র শুটিং শেষ হলেই পরবর্তী সিনেমার কাজ শুরু করবেন ক্যাটরিনা। এরপর ‘জি লে জরা’র শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। ফারহান আখতার পরিচালিত এ সিনেমাটি  তিন কন্যার পথ ভ্রমণকে কেন্দ্র করে। এতে ক্যাটরিনা ছাড়াও আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে।

প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা তার এক ঘনিষ্ঠ বান্ধবীকে বলেছেন, হাতে যেসব সিনেমা আছে, সেগুলোর শুটিংয়ের পরই আমরা সন্তান নিয়ে পরিকল্পনা করতে চাই। বিজয় সেতুপতি ও ফারহান আখতারের সিনেমার পরেই এ ব্যাপারে পরিকল্পনা করব।

প্রসঙ্গত: রাজস্থানে সাতশ বছরের পুরনো এক রাজপ্রাসাদে জমকালো আয়োজনে ২০২১ সালের ডিসেম্বরে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি কৌশল।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।