ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তাপসীর নামে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
তাপসীর নামে মামলা তাপসী পান্নু

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর নামে মামলা দায়ের হয়েছে। অভিনেত্রীর নামে ইন্দোরের ছত্রিপুর থানায় এ মামলা দায়ের করেছেন হিন্দু রক্ষ্মা সংগঠনের আহ্বায়ক একলব্য গৌর।

এ বিষয়ে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, খোলামেলা পোশাকে দেবী লক্ষ্মীর লকেট পরে র‌্যাম্পে হাঁটার কারণে আহত হয়েছেন হিন্দু ধর্মাবলম্বীরা। আর এজন্য তাপসীর বিরুদ্ধে এই মামলা করেছেন একলব্য।

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তাপসী। তাতে দেখা যায়, তাপসীর কোঁকড়া চুলগুলো ছেড়ে দেওয়া। চোখে-মুখে হাসির ঢেউ খেলছে। গলায় শোভা পাচ্ছে নেকলেস। পরনে লাল রঙের ডিপ নেক গাউন। ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার মণীষ জয়সিংয়ের ডিজাইন করা এই পোশাকে ফ্রেমবন্দি হন তাপসী।

সবকিছু ঠিক ছিল কিন্তু তাপসীর গলার নেকলেস নিয়ে আপত্তি জানায় নেটিজেনরা। বলা যায়, এ নিয়ে তোলপাড়া শুরু হয়। কারণ নেকলেসে হিন্দুদেবীর ভাস্কর্য রয়েছে।

ছত্রিপুর থানা পুলিশ এএনআইকে বলেন, আমরা অভিযোগ পেয়েছি। অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে মামলাটি করেছেন বিজেপির এমএলএ মালিনি গৌরের পুত্র একলব্য গৌর। আমরা তদন্ত শুরু করেছি।

বর্তমানে তাপসীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে তামিল ভাষার ‘জানা গানা মানা’ ও ‘অ্যালিয়েন’। অন্যদিকে, হিন্দি ভাষার সিনেমার মধ্যে রয়েছে ‘ডানকি’ এবং ‘ও লাড়কি হ্যায় কাহা’।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।