ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

হিন্দি গানে ফাহিমের চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
হিন্দি গানে ফাহিমের চমক

বেশ কিছু গানের মাধ্যমে সংগীতাঙ্গনে নিজের অবস্থান দৃঢ় করেছেন সংগীতশিল্পী ফাহিম ইসলাম। নিজ ভাষা বাংলার পাশাপাশি হিন্দি এবং ইংরেজি গানেরও চর্চা করেন তিনি।

২০২১ সালে প্রকাশিত তার গাওয়া প্রথম হিন্দি গান ‘হে ডিজে’ ইতোমধ্যেই ৫০ লাখের বেশি ভিউয়ার পেয়েছে।

ফাহিম এবার প্রকাশ করেছেন আরেকটি হিন্দি গান। যার শিরোনাম ‘গালি গালি’। এটির কথা লিখেছেন দেবায়ন তরাফদার। সুর করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। মিউজিক করেছেন বব।  

বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও ধারণ করেছেন সৈকত রেজা। এতে নায়কের ভূমিকায়ও হাজির হয়েছেন ফাহিম ইসলাম নিজেই। তার নায়িকার চরিত্রে আছেন মডেল আলিশা ইসলাম। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।  

সম্প্রতি ইউটিউবে ‘ডেডলাইন রেকর্ডস’ চ্যানেলে ‘গালি গালি’ গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে।  

গানটি প্রসঙ্গে ফাহিম বলেন, একজন শিল্পী হিসেবে বাংলার পাশাপাশি হিন্দি এবং ইংরেজি গানও আমি পছন্দ করি। কারণ আমি মনে করি সংগীতের কোনো সীমানা নেই। সেই জায়গা থেকেই হিন্দি গানে কণ্ঠ দেওয়া। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে নতুন গানটি শ্রোতাদের মাঝে আরো বেশি ছড়িয়ে যাবে।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরো দুটি একক অ্যালবাম প্রকাশ করেন। এছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। গেছেন বলিউডের জনিপ্রয় গায়িকা মোনালি ঠাকুরসহ অনেকের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।