ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

বিনোদন

শাকিব খানের কাছে জবাব চায় প্রযোজক সমিতি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
শাকিব খানের কাছে জবাব চায় প্রযোজক সমিতি

নানা অভিযোগে বিতর্কের মুখে আছেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক তার বিরুদ্ধে এসব অভিযোগ এনেছেন।

তবে চুপ করে বসে নেই শাকিব খানও।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে উপস্থিত হয়ে মামলা করেছেন তিনি।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ-প্রযোজক অস্ট্রেলিয়া প্রবাসী রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব।

এদিকে প্রযোজক সমিতি বরাবর রহমত উল্লাহ যে অভিযোগ করেছেন তার জবাব জানতে চেয়েছে প্রযোজক সমিতি। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির প্রশাসক বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব খন্দকার খন্দকার নুরুল হক স্বাক্ষরিত এক চিঠি মারফত এই জবাব চাওয়া হয়েছে। ১৬ মার্চ ইস্যু হওয়া চিঠিতে জবাব দিতে শাকিব খানকে সময় দেওয়া হয়েছে ৭ দিন।

চিঠিতে শাকিব খানের পরিচয় উল্লেখ করা হয়েছে, মেসার্স এসকে ফিল্মসের সত্ত্বাধিকারী হিসেবে। সেখানে অভিযোগকারী প্রযোজক সমিতির সদস্য রহমত উল্লাহ। তিনি অভিযোগ করেছেন, পেশাগত অবহেলা করে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার ক্ষতি করেছেন শাকিব। সিনেমার শুটিং করতে রাজি হচ্ছেন না তিনি, লগ্নিকৃত অর্থও ফেরত দিচ্ছেন না।

কেন শাকিব এমনটা করছেন সেটাই জানতে চেয়েছে প্রযোজক ও প্রদর্শক সমিতির পক্ষ থেকে। তবে এই চিঠি শাকিব খানের হাতে পৌঁছেছে কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ১৬ মার্চ ইস্যু হওয়া চিঠির প্রেক্ষিতে শাকিব খানের জবাব দেওয়ার শেষ দিন আজ (২৩ মার্চ)। আজকের মধ্যে জবাব না পেলে আগামী রোববার (২৬ মার্চ) এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবে প্রযোজক ও প্রদর্শকদের সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এনএটি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।