ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

কন্যা সন্তানের বাবা হলেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
কন্যা সন্তানের বাবা হলেন আতিফ আসলাম আতিফ আসলাম

কন্যা সন্তানের বাবা হলেন পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। বৃহস্পতিবার (২৩ মার্চ) তার ঘর আলো করে আসে কন্যা সন্তান।

কন্যার নাম রেখেছেন ‘হালিমা আতিফ আসলাম’।

সামাজিকমাধ্যমে নবজাতকের একটি ছবি পোস্ট করে শিল্পী নিজেই সুখবরটি জানিয়েছেন।

এর ক্যাপশনে আতিফ বলেছেন, অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রাণি এসে গেছে। বাচ্চা ও সারাহ (স্ত্রী) দুজনেই ভালো আছে আলহামদুলিল্লাহ। আমাদের সবার জন্য দোয়া করবেন। এই পোস্টে ভক্তদের রমজানের শুভেচ্ছাও জানিয়েছেন আতিফ আসলাম।

২০১৩ সালের ২৯ মার্চ শিক্ষাবিদ সারাহ ভারওয়ানাকে বিয়ে করেন আতিফ আসলাম। এরপর তাদের ঘরে জন্ম নিয়েছে দুই পুত্র। যাদের নাম আবদুল আহাদ ও আরিয়ান আসলাম।

পাকিস্তানের গায়ক হলেও আতিফ আসলামের জনপ্রিয়তা উপমহাদেশজুড়ে। বলিউডে বেশ কয়েকটি সুপারহিট গান গেয়েছেন তিনি। ২০০৫ সাল থেকে ২০১৯ সাল অব্দি বহু হিন্দি সিনেমায় কণ্ঠ দিয়েছেন আতিফ। এরপর ভারত-পাকিস্তান দ্বন্দ্ব-লড়াইয়ের জেরে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা হয় বলিউডে।

আতিফের কণ্ঠে জনপ্রিয় কয়েকটি হিন্দি গান হলো- ‘ও লামহে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’, ‘তেরা হোনে লাগা হু’, ‘তেরে লিয়ে’, ‘পিয়া ওরে পিয়া’, ‘জিনে লাগা হু’, ‘ম্যায় রাঙ্গ শারবাতো কা’, ‘জিনা জিনা’, ‘তেরে সাং ইয়ারা’, ‘দিল দিয়া গাল্লা’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।