ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজের নতুন সিনেমা ‘ওমর’, জুন-জুলাইয়ে শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
রাজের নতুন সিনেমা ‘ওমর’, জুন-জুলাইয়ে শুটিং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

এর আগে পাঁচটি সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তার নির্মিত সিনেমাগুলোর মধ্যে তিনটি বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরুস্কার অর্জন করে।

পাশাপাশি প্রতিটি সিনেমার কোনো না কোনো গান হিট হয়ে দর্শক নন্দিত হয়েছে।

নতুন খবর হচ্ছে, আবার বড় পর্দার নির্মাণে ফিরছেন জনপ্রিয় এ নির্মাতা। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত নতুন সিনেমা হতে যাচ্ছে ‘ওমর’।

এই নির্মাতা জানান, আগামী জুন-জুলাই মাসে তিনি ‘ওমর’ সিনেমার শুটিং করবেন।

তবে এতে কারা অভিনয় করবেন সেটি এখনো চূড়ান্ত করেননি রাজ। পূর্বের সিনেমাগুলোতে শাকিব খান, মোশাররফ করিম, মৌসুমী, জাহিদ হাসান, আরিফিন শুভ, তাহসান, শ্রাবন্তী, মীমদের নিয়ে ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’, ‘যদি একদিন’ সিনেমাগুলোতে শিল্পী তালিকায় চমক রেখেছিলেন রাজ।

ওমর-এও কি কাস্টিংয়ে চমক থাকবে? এ বিষয়ে রাজের উত্তর, গল্প চূড়ান্ত করলেও আর্টিস্ট চূড়ান্ত হয়নি, কথাবার্তা চলছে। শুটিংয়ের আগে জানাতে পারবো।

‘ওমর’ সিনেমার গল্প হবে আগের সিনেমার গুলো থেকে ভিন্ন ঘরনার। তাই গল্পের ধারণা দিতে চাইলেন না নির্মাতা। কথা প্রসঙ্গে রাজ জানালেন, প্রি-প্রডাকশন চলছে। ‘ওমর’ চিত্রনাট্য করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনস’র ব্যানারে। কয়েকটি গল্প নিয়ে কয়েকমাস যাবৎ কাজ করছি। আমি ও আমার টিম নিশ্চিত হয়ে অবশেষে ওমর’র গল্প চূড়ান্ত করতে পেরেছি।

শুটিং শেষ করে ‘ওমর’র মুক্তির বিষয়টি জানাতে চান পরিচালক রাজ। তিনি মনে করেন, এখন সঠিকভাবে সিনেমা বানাতে পারলে কোনো প্রযোজক লোকসান করবেন না।

রাজ আরো বললেন, এখন ভালো সিনেমা মাল্টিসেল করা যায়। এরমধ্যে দেশের পাশাপাশি ইন্টারন্যাশনালি রিলিজ, মোটা অংকে ডিজিটাল ও ওটিটি রাইটস, টিভি রাইটস এবং স্পন্সর এইসব কিছু মিলিয়ে বিনিয়োগ তুলে আনা সহজ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।