ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতের অস্কারজয়ীদের অভিনন্দন জানালেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ভারতের অস্কারজয়ীদের অভিনন্দন জানালেন মোদি মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশটির অস্কারজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে ভারতের তিনটি সিনেমা মনোনীত হয়েছিল।

সেখানে দুটি সিনেমা অস্কার পুরস্কার লাভ করেছে।

দেশটির হয়ে প্রথম অস্কার পেল ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। সেরা স্বল্পদৈর্ঘ তথ্যচিত্র হিসেবে পুরস্কৃত। তাছাড়া ‘আরআরআর ’সিনেমার গান ‘নাটু নাটু’ অস্কারের মঞ্চে সেরা অরিজিনাল গানের ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে।

দুটি অস্কারের জন্যই মোদি অভিনন্দন জানালেন নির্মাতাদের। তিনি শুভেচ্ছা বার্তায় লিখেন, ব্যতিক্রম! ‘নাটু নাটু' গানের জনপ্রিয়তা এখন সারাবিশ্বে। এ গানটি মানুষের মনে রেখে দেবে বছরের পর বছর। সিনেমার সমস্ত কলাকুশলীকে অভিনন্দন এ সম্মানের জন্য। ভারত আপনাদের জন্য গর্বিত।

দক্ষিণী সিনেমা ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ কেও সাধুবাদ জানালেন মোদি। দুই প্রযোজককে ট্যাগ করে টুইট করলেন- অভিনন্দন জানাই ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ সিনেমার সব কলাকুশলীকে। তাদের কাজে খুব সুন্দরভাবে স্থায়ী উন্নয়ন এবং প্রকৃতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ জীবনযাপনের গুরুত্বকে তুলে ধরা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।