ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

মঞ্চ ভেঙে পপতারকার মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
মঞ্চ ভেঙে পপতারকার মৃত্যু কোস্টা টিচ

লাইভ পারফরম্যান্সের সময় মঞ্চ ভেঙে পড়ে মৃত্যু হয়েছে দক্ষিণ আফ্রিকার পপতারকা কোস্টা টিচের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৮ বছর।

এ খবর প্রকাশ করেছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিরর।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, শনিবার (১১ মার্চ) দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে আল্ট্রা সাউথ আফ্রিকা মিউজিক ফেস্টিভ্যালে গান পরিবেশন করার সময়ে স্টেজ ভেঙে পড়ে যান কোস্টা টিচ। তাৎক্ষণিকভাবে সবকিছু সামলে ফের গাইতে শুরু করেন তিনি। তরুণ এ শিল্পীর প্রাণ শক্তি দেখে উল্লাসে ফেটে পড়েন দর্শকরা। কিন্তু খানিক সময়ের মধ্যে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়।

কোস্টা টিচের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বিবৃতিতে পোস্ট করেছে কোস্টা টিচের পরিবার। এ বিবৃতিতে বলা হয়েছে, দুঃখজনকভাবে আমাদের বাড়ির দরজায় মৃত্যু কড়া নেড়েছে। আমাদের প্রিয় পুত্র, ভাই এবং নাতিকে চুরি করে নিয়ে গেছে।

শিল্পীর পরিবার আরো জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার মানুষ তাকে কোস্টা টিচ নামেই চিনত। তার মৃত্যুর খবর জানার পর আমাদের বুক কষ্টে ফেটে যাচ্ছে। যারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গিয়েছিলেন তাদের ধন্যবাদ জানাতে চাই।

কোস্টা টিচ মাত্র ২৮ বছর বয়সে সাফল্যের শিখরে পৌঁছেছিলেন। বিগ ফ্লেক্সা, সুপারস্টার, মাহ গ্যাং, গোটের মতো গানগুলি বানিয়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।