ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

বিনোদন

অভিনেতা সতীশকে খুন করা হয়েছে দাবি ব্যবসায়ীর স্ত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
অভিনেতা সতীশকে খুন করা হয়েছে দাবি ব্যবসায়ীর স্ত্রীর

‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমার ‘ক্যালেন্ডার’ খ্যাত অভিনেতা ও নির্মাতা সতীশ কৌশিকের আকস্মিক মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে।  

বিষক্রিয়ার কারণে নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার- এমন দাবি করেছেন সতীশের ব্যবসায়ী বন্ধুর দ্বিতীয় স্ত্রী।

এরপরই সতীশের মৃত্যুর তদন্তে নয়া মোড় নিয়েছে।

সানভি মালু নামের ওই নারীর এমন বিস্ফোরক দাবিতে সতীশের বন্ধুর খামারে অভিযান চালায় দিল্লি পুলিশ। সেখান থেকে কিছু ওষুধ উদ্ধার করা হয়েছে। সেসব ওষুধ হৃদযন্ত্রের জন্য কতটা ক্ষতিকর তা বিশ্লেষণ চলছে এখন।

ওই খামারের মালিক কুবের গ্রুপের শীর্ষকর্তা বিকাশ মালু, যিনি সতীশের বন্ধু। বিকাশের দ্বিতীয় স্ত্রী সানভি মালু। আর বিকাশ খুন করেছেন সতীশকে - স্বামীর নামে এমন অভিযোগ আনলেন সানভি।

গত ৮ মার্চ দিল্লিতে বিকাশের খামারবাড়িতে হোলি পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই অস্বস্তি অনুভব করেন তিনি। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

সানভির দাবি, ১৫ কোটি টাকা ফেরত না দিতেই সতীশকে খুন করেছেন তার স্বামী বিকাশ। দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

এক চিঠিতে সানভি লিখেছেন, বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন সতীশ। সেই টাকা ফেরত চেয়ে ব্যবসায়ীর সঙ্গে এবার বিদেশে দেখাও করেন অভিনেতা। টাকা ফেরত দেওয়া নিয়ে ওদের দুজনের মধ্যে তর্কাতর্কি হয়েছিল। সতীশকে টাকা ফেরত দিয়ে দেবেন বলে নাকি কথাও দিয়েছিলেন ওই ব্যবসায়ী।

সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য তাকে তলব করেছে তদন্তকারীরা। অবশ্য স্বামীর বিরুদ্ধে অভিযোগ এই প্রথম আনেননি সানভি। এর আগেও বিকাশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন তিনি।  

তবে সবকিছু নির্ভর করছে প্রয়াত অভিনেতার ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্টের ওপর।  

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই সানভির অভিযোগ খতিয়ে দেখা হবে এবং তদন্ত এগিয়ে নিয়ে যাবে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। এছাড়াও পরীক্ষা-নিরীক্ষার জন্য প্রয়াত অভিনেতার হৎপিণ্ড এবং রক্তের নমুনা রাখা হয়েছে।

সানভি নিজের স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুললেও প্রয়াত অভিনেতার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।  

সতীশের আচমকা মৃত্যুতে বিস্মিত বলিউডপাড়ার অনেকেই। কারণ, কদিন আগে ভারতীয় কমেডি অভিনেতা কপিল শর্মার শো’য়ে গিয়ে দারুণ মজা করে এসেছিলেন সতীশ কৌশিক।  

মৃত্যুর আগের দিন (৮ মার্চ) গীতিকার জাভেদ আখতারের বাড়িতে হোলির অনুষ্ঠানেও ছিলেন হাসিখুশি।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা, ইন্ডিয়া টুডে

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।