ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হচ্ছে না শাকিবের ‘শের খান’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
হচ্ছে না শাকিবের ‘শের খান’! শাকিব খান

ঘোষণা দিয়ে না হওয়া সিনেমার তালিকা দীর্ঘ হচ্ছে ঢালিউড ভাইজান শাকিব খানের। ‘রাজকুমার’, ‘প্রিয়তমা’, ‘কবি’, ‘প্রেমিক’ সিনেমার পর এবার এই তালিকায় যুক্ত হয়েছে ‘শের খান’ও।

শাকিব গেল দুই বছরে যেসব সিনেমার ঘোষণা দিয়েছিলেন সেসবও একে একে তারিখ বদলাচ্ছে কিংবা না হওয়ার পথে যাচ্ছে। ২০২২ সালের নভেম্বরে শাকিব নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে ‘শের খান’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। একাধিকবার শুটিং তারিখ পরিবর্তন করে জানানো হয়েছিল মার্চে সিনেমাটির শুটিং শুরু হবে।

তবে এখন কপ ক্রিয়েশন বলছে, আপাতত হচ্ছে না ‘শের খান’। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে। তবে ঠিক কী কারণে এখন সিনেমাটি হচ্ছে না সে প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটি সুনির্দিষ্ট তথ্য জানায়নি।

‘শের খান’ পরিচালনার পাশাপাশি গল্প, চিত্রনাট্য এবং সংলাপ করছেন সানী সানোয়ার নিজেই। মুক্তির পরিকল্পনা ছিল ২০২৩ এর যেকোনো উৎসবে।

এছাড়াও শুটিং থমকে আছে শাকিব খানের সরকারি অনুদান পাওয়া ‘মায়া’ সিনেমাটি। বেশ কয়েকবার সিনেমাটির শুটিংয়ের কথা শোনা গেলেও এখনো ক্যামেরা চালু হয়নি। অথচ একই সময়ে অনুদান পাওয়া বেশ কয়েকটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত।

তার মধ্যে অন্যতম নায়কের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের অনুদান পাওয়া ‘লাল শাড়ি’ সিনেমাটি। আসন্ন রোজার ঈদে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।