ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দীপিকা নন, রণবীরের বিপরীতে সাই পল্লবী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
দীপিকা নন, রণবীরের বিপরীতে সাই পল্লবী!

নির্মাণের আগেই তুমুল আলোচনায় বলিউড সিনেমা ‘রামায়ণ’ । বিশেষ করে এ সিনোমার কাস্টিং নিয়েই নানা জল্পনাকল্পনা।

এতে রাবণ ও সীতা চরিত্রে থাকছেন কারা এ নিয়েই যত গুঞ্জন। রাবণের চরিত্রে অভিনয়ের কথা ছিল ‘কৃষ’ খ্যাত তারকা হৃতিক রোশনের।  

কিন্তু নেতিবাচক চরিত্র আপাতত নয় জানিয়ে তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর রাবণ হিসেবে  ‘কেজিএফ’ তারকা যশকে পছন্দ করেন নির্মাতা মধু মান্টেনা।

এরপর গোল বাঁধে রামের সহধর্মিণী সীতাকে নিয়ে। এতোদিনের গুঞ্জন, সীতার ভূমিকায় থাকছেন বলিউডের এ মুহূর্তের সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু নির্মাতা মধু সেই ভাবনা থেকে নিজেকে সরিয়ে নিলেন। সীতা হিসেবে তার পছন্দ দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী।

‘রামায়ণ’-এর প্রযোজক-পরিচালকরা চাচ্ছেন, সীতার ভূমিকায় থাকবেন এমন কোনো অভিনেত্রী যিনি হতে হবেন জনপ্রিয়। সেক্ষেত্রে দীপিকা-ই ছিলেন পারফেক্ট। কিন্তু একই নির্মাতার অন্য সিনেমোয় ‘দ্রৌপদী’র চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তাই তাকে আর নেওয়া হচ্ছে না।

সে জায়গায় দেখা যেতে পারে সাইকে। এখনও কোনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি তবে বলিপাড়ার গুঞ্জন,  ‘রামায়ণ’-এর চুক্তিপত্রে সইও করে ফেলেছেন পল্লবী সাই।  

এমনটি হলে ‘রামায়ণ’দিয়েই বলিউডে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণের এ জনপ্রিয় অভিনেত্রীর।

বলিউডে অভিষেক আরও আগেই হতো পারত সাইয়ের। তবে বেছে বেছে কাজ করা পছন্দ তার। চিত্রনাট্ট পড়েই সিদ্ধান্ত নেন তিনি।  
বলিউডে অভিষেক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সাই বলেছিলেন, ‘বলিউডে অভিষেকের জন্য আমি প্রস্তুত। তবে আমার কাছে চিত্রনাট্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অভিনেতা হিসেবে নয়, একজন দর্শক হিসেবে আমি চিত্রনাট্য পড়ি। আর চিত্রনাট্যটা সন্তুষ্ট করলে তবেই আমি ছবিটি করতে রাজি হই। আমি এমন বলিউডি ছবির অংশ হতে চাই, যার চিত্রনাট্য ভালো হবে। ’

সব ঠিক থাকলে এবার রণবীর কাপুরের বিপরীতে রূপালী পর্দা মাতাবেন পল্লবী সাই। কারণ, রামায়ণ’-এ রামের ভূমিকায় রণবীর থাকছেন এখন পর্যন্ত নিশ্চিত।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।