ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভেঙে গেল অভিনেত্রীর ১৯ বছরের সংসার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
ভেঙে গেল অভিনেত্রীর ১৯ বছরের সংসার শুভাঙ্গি আত্রে

দীর্ঘ ১৯ বছরের সংসার ভেঙে গেলো ‘ভাবিজি ঘর পার হ্যায়’খ্যাত অভিনেত্রী শুভাঙ্গি আত্রের। এক বছর আলাদা থাকার পর বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলেই জানিয়েছেন এই ভারতীয় অভিনেত্রী।

বম্বে টাইমসকে শুভাঙ্গি আত্রে বলেন, বিয়ের মূল ভিত্তি- পারস্পরিক সম্মান, সাহচার্য, বিশ্বাস এবং বন্ধুত্ব। আমরা আমাদের বিভেদ উপলদ্ধি করতে পেরেছি। কিন্তু সৃষ্ট মতানৈক্যর সমাধান করতে পারিনি। এক বছর আলাদা থেকেছি। দুজনেই বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। সর্বশেষ বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিই।

বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা মোটেও সহজ ছিল না, উল্লেখ করে শুভাঙ্গি বলেন, এটি এখনো অনেক কঠিন। আমার কাছে পরিবারই প্রথম প্রাধান্য। আমরা সবাই আমাদের চারপাশে পরিবারকে চাই। তবে জীবনের এমন কিছু ক্ষতি আছে, যা কখনো পুষিয়ে নেওয়া যায় না। এত বছরের সম্পর্ক ভেঙে গেলে মানসিক চাপ তৈরি হবেই। এই প্রভাব আমার মধ্যে পড়েছে। তারপরও আমাদেরকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

২০০৩ সালে পিয়ুষ নামে এক ব্যক্তির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শুভাঙ্গি। বিয়ের দুই বছর পর তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি কন্যা সন্তান। বর্তমানে তার বয়স ১৭ বছর। বিয়ে ভেঙে গেলেও মেয়ের দেখাশোনা দুজনেই ভাগ করে করবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।