ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রেমিকের নামে মারধরের অভিযোগ অভিনেত্রীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
প্রেমিকের নামে মারধরের অভিযোগ অভিনেত্রীর! অনিকা বিক্রমন

চোখ ফোলা, চোখের তলায় কালশিটে, রক্তাক্ত কপাল। সামাজিকমাধ্যমে এমন কিছু ছবি পোস্ট করে সাবেক প্রেমিকের নামে অত্যাচারের অভিযোগ তুলেছেন মালয়ালম সিনেমার অভিনেত্রী অনিকা বিক্রমন।

আহত হওয়ার ছবি পোস্ট করেই শান্ত হননি এই অভিনেত্রী। পুলিশের কাছে এফআইআর দায়েরও করেছেন তিনি।

অনিকার কথায়, আমি অনুপ পিল্লাই নামে এক ব্যক্তির প্রেমে পড়েছিলাম। এই অনুপ পিল্লাই আমাকে গত কয়েক বছর ধরে মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করেছে। আমি আমার দুঃস্বপ্নেও ভাবিনি এ এমন মানুষ হতে পারে।  

যোগ করে অভিনেত্রী জানান, প্রথমবার মারধর করার পর আমার পা ধরে ক্ষমা চেয়ে নেয়। দ্বিতীয়বার আমাকে যখন মারধর করেছিল পুলিশে অভিযোগ জানাই। এতো কিছুর পরও সে আমায় ভয় দেখাচ্ছে।

অনিকা বিক্রমন আরো জানান, প্রতিনিয়ত হুমকি ফোন পাচ্ছেন তিনি। তার কথায়, আমার ও আমার পরিবারের সম্মানহানির ক্রমাগত চেষ্টা করে চলেছে সেই ব্যক্তি। এবার থেকে ওর অত্যাচারের ছবি পোস্ট করতে শুরু করলাম। যদিও সবটাই অতীত। এখন আগের তুলনায় অনেক ভালো আছি।

অনিকা বিক্রমনের জন্ম ভারতের কর্ণাটকের ব্যাঙ্গালোরে। অভিনেত্রী বিষমকরণ (২০২২), আইকেকে (২০২১) এবং এঙ্গা পাত্তান সোথু (২০২১)-এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।