ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে অমিতাভ বচ্চনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে অমিতাভ বচ্চনের অমিতাভ বচ্চন

ভারতের হায়দারাবাদে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অমিতাভ বচ্চন। অমিতাভ নিজেই তার ব্লগে এমনটা জানিয়েছেন।

সোমবার (৬ মার্চ) ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমস, এনডিটিভি, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে।

অমিতাভের বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে। তড়িঘড়ি করে তাকে হায়দারাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তার প্রয়োজনীয় পরীক্ষা করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ফলে ছবির শুটিং বন্ধ করে আপাতত মুম্বাইতে ফিরে গেছেন তিনি।  

অভিনেতা তার ব্লগে লিখেছেন, বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে।

তিনি আরও লিখেছেন, ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। তবে প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।

জানা গেছে, আগামী কয়েক সপ্তাহ আপাতত বাড়িতেই থাকবেন তিনি।

প্রসঙ্গত, এর আগেও শুটিং ফ্লোরে চোট পেয়েছিলেন অমিতাভ বচ্চন। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সেবার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।