ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ের সঙ্গে ভিডিও কলে শাকিব, যা বললেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
জয়ের সঙ্গে ভিডিও কলে শাকিব, যা বললেন বুবলী জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন শাকিব

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের দুই ছেলে থাকছেন তাদের মায়ের কাছে। এদিকে ব্যস্ততার জন্য দুই ছেলেকে সেভাবে সময় দিতে পারেন না শাকিব।

তবে তথ্যপ্রযুক্তির কল্যাণে সবসময়-ই খোঁজখবর রাখেন আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীরের। ভিডিও কলে কথা বলেন তাদের সঙ্গে।

বড় ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে এ অভিনেতার কথোপকথনের তেমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

এ মুহূর্তে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাসকাটে অবস্থান করছেন শাকিব খান। রোববার একটি শোতে অংশ নেওয়ার আগে ছেলে আব্রাহামের সঙ্গে ভিডিও কলে কথা বলেন এ নায়ক।  

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন শাকিব নিজেই। তাতেই সেটি ভাইরাল হয়ে পড়ে। আর সেই ভিডিও শেয়ার করেছেন বীরের মা চিত্রনায়িকা শবনব বুবলী।

এর পর বিষয়টি চলে আসে আলোচনার কেন্দ্রে।  

জয়ের সঙ্গে শাকিবের ভিডিওকলটি শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ, একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ’ এর পর বুবলী আরও লেখেন, ‘ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান। ’

বুবলীর শেয়ার করা পোস্টে গত ১৪ ঘণ্টায় ৩৭ হাজারের বেশি রিঅ্যাক্ট জমা পড়েছে। ইতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনদের কেউ কেউ।  তারা বুবলীকে প্রশংসায় ভাসিয়েছেন। অনেকে আবার তীর্যক মন্তব্যও ছুড়েছেন।

প্রসঙ্গত, ওমানের মাসকট অ্যারেনায় পাঁচ দিনব্যাপী চলবে ‘মাসকট বিটস’ উৎসব। এতে ওমানের শিল্পীরা ছাড়াও সৌদি আরব, ভারত, পাকিস্তানের কিংবদন্তী শিল্পীরা উপস্থিত থাকবেন।

নায়ক হিসেবে বাংলাদেশ থেকে একমাত্র শাকিব খানই সেখানে আমন্ত্রণ পেয়েছেন। ঢাকা থেকে গান গাইতে আমন্ত্রণ পেয়েছেন ইমরাম মাহমুদুল, আঁখি আলমগীর ও ন্যানসি।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩ 
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।