ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হলিউডে ‘ট্রিপল আর’ সিনেমার জয়জয়কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
হলিউডে ‘ট্রিপল আর’ সিনেমার জয়জয়কার

গ্লোল্ডেন গ্লোবে ‘নাটু নাটু’ গানের জন্য অ্যাওয়ার্ড জিতে নিয়েছিল ভারতের আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি আবারো আন্তর্জাতিক মঞ্চে সাফল্যের ঝড় তুলেছে।

এবার হলিউড ক্রিটিক্স অ্যাসোসিয়েশনের চারটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে ‘ট্রিপল আর’।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) হলিউড ক্রিটিক্স অ্যাসোসিয়েশন টুইটারে বিষয়টি জানিয়েছে। সেখানে জানানো হয়, সেরা আন্তর্জাতিক সিনেমা, সেরা অ্যাকশন সিনেমা, সেরা স্টান্টস এবং সেরা গানের বিভাগে সেরার পুরস্কার পেয়েছে ‘ট্রিপল আর’।

এদিকে আগামী ১২ মার্চ লস অ্যাঞ্জেলেসে বসতে যাচ্ছে সিনেমা জগতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার অস্কার অ্যাওয়ার্ডের আসর। যেখানে সেরা গানের বিভাগে মনোনীতদের তালিকায় রয়েছে ‘ট্রিপল আর’ সিনেমার গান ‘নাটু নাটু’। তার আগে হলিউড ক্রিটিক্স অ্যাসোসিয়েনের মঞ্চে এমন সাফল্যে উচ্ছ্বসিত সিনেমাটির পুরো টিম।

হলিউড ক্রিটিক্স অ্যাসোসিয়েনের মঞ্চে সেরা ‘অরিজিনাল সং’ বিভাগে সেরা নির্বাচিত হয়েছে ‘নাটু নাটু’। এই বিভাগেই অস্কারের জন্য লড়াইয়ে রয়েছে ‘ট্রিপল আর’। দক্ষিণ ভারতীয় এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘ ১৪ বছর পর ভারতের সামনে অস্কার জয়ের হাতছানি।  

‘ট্রিপল আর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।