ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

নতুন গান নিয়ে ফিরছেন ধ্রুব গুহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
নতুন গান নিয়ে ফিরছেন ধ্রুব গুহ ধ্রুব গুহ

ক্যারিয়ারের শুরুতেই ‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝেনা’, ‘আদরে রাখিও বন্ধু’র মতো শ্রুতিমধুর গান দিয়ে শ্রোতাদের মনে শক্ত অবস্থান তৈরি করে নেন ধ্রুব গুহ। এরপর ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ এবং ‘তোমার উঁকিঝুঁকি’ গানে সেই ধারাবাহিক কণ্ঠের জাদু আর গানের গল্পের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণের মাধ্যমে শ্রোতা-দর্শকদের মনের ঘরে বিচরণ করেই চলছেন এই কণ্ঠশিল্পী।

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে নতুন গান ভিডিও নিয়ে আসছে ধ্রুব গুহ। গানের শিরোনাম ‘দাগা’। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

ইতোমধ্যে  বিভিন্ন মনোরম লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। সিনেআর্ট প্রডাকশনের ব্যানারে  গল্পনির্ভর এই ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস। ভিডিওতে অভিনয় করেছেন আকাশ ও রিয়া আর বিশেষ চরিত্রে আছেন তামুর। আছে ধ্রুব গুহ'র উপস্থিতিও। ভালোবাসা দিবসের আগেই ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।