ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গ্র্যামি আসরে প্রীতম-জেফার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
গ্র্যামি আসরে প্রীতম-জেফার! জেফার রহমান-প্রীতম হাসান

বিশ্বের সব সংগীতশিল্পীর কাছেই কাঙ্ক্ষিত ও সবচেয়ে মর্যাদাসম্পন্ন গ্র্যামি অ্যাওয়ার্ডস। যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলসের ক্রিপ্টো ডটকম এরেনায় ৫ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় ৬ ফেব্রুয়ারি সকাল) বসেছিল এর ৬৫তম আসর।

সেখানে হাজির হয়েছিলেন বাংলাদেশের দুই তরুণ শিল্পী প্রীতম হাসান ও জেফার রহমান।

প্রীতম জানান, ছোটবেলা থেকেই মুগ্ধতা নিয়ে গ্র্যামির আয়োজন দেখতেন টিভিতে, ইউটিউবে। আর মনে মনে স্বপ্ন দেখতেন, একদিন তিনিও যাবেন সেখানে। সেই স্বপ্নটাই এবার পূরণ হয়ে হলো। তাই উচ্ছ্বাসের কমতি নেই তার।

তিনি বলেন, কখনো কল্পনা করিনি গ্র্যামি নিজ চোখে দেখবো। নকশিকাঁথা টক্সেডো পরে আমার বেস্ট ফ্রেন্ড জেফারের সঙ্গে আয়োজনটি দেখলাম। হ্যারি স্টাইলস, বিয়ন্সে, টেইলর সুইফট, কেন্ড্রিক লামার, ম্যাডোনা, দ্য রক, অ্যাডেল, তারা সবাই আমাদের থেকে মাত্র ৩০০ মিটার দূরে ছিলেন!

এদিকে গ্র্যামিতে অংশগ্রহণের আনন্দময় কিছু মুহূর্ত শেয়ার করে জেফার বলেছেন, প্রীতমের সঙ্গে গ্র্যামিতে কী অবিশ্বাস্য এক অভিজ্ঞতা!

এ বছর গ্র্যামিতে মনোনয়ন পেয়েছিলো ‘বার্কলে ইন্ডিয়ান অ্যাসেম্বল’। সংগীত সংস্থাটির ‘শুরুয়াত’ নামের একটি অ্যালবাম মনোনয়ন পায়। সেখানে ‘জাগো পিয়া’ শিরোনামের একটি গান গেয়েছেন বাংলাদেশের নাশিদ কামাল ও আরমীন মুসা। তারা সম্পর্কে মা-মেয়ে। তাদের সুবাদেই প্রথম কোনো বাংলাদেশি গ্র্যামির মনোনয়নের অংশীদার হয়েছে।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে বাংলাদেশি শিল্পী হিসেবে গ্র্যামির সম্মানজনক আসরে অংশ নিয়েছিলেন তাহসান খান ও হাবিব ওয়াহিদ।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।