ঢাকা, বুধবার, ৮ চৈত্র ১৪২৯, ২২ মার্চ ২০২৩, ০০ রমজান ১৪৪৪

বিনোদন

ঐশ্বরিয়া আমায় আত্মবিশ্বাসী করেছে: অভিষেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ঐশ্বরিয়া আমায় আত্মবিশ্বাসী করেছে: অভিষেক

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিষেকের জন্মদিন রোববার (৫ ফেব্রুয়ারি)। ৪৭ বছর পূর্ণ করলেন তিনি।

জন্মদিন উপলক্ষে স্ত্রীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন ‘ধুম’ সিরিজের এ অভিনেতা। জানিয়েছেন, ঐশ্বরিয়া তাকে আত্মবিশ্বাসী করেছেন।

২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। তাদের একমাত্র সন্তান আরাধ্য।

বিশ্ব সুন্দরী স্ত্রীর চোখে অভিষেক এখনও ‘রুচিশীল শৌখিন, সৌম্য-শান্ত মানুষ। ’ দীর্ঘ পথচলায় স্ত্রীর কাছ থেকে পাওয়া সম্পর্কে জানিয়েছেন অভিষেক। বলেছেন, ঐশ্বরিয়া তাকে সিংহীর মতো আগলে রেখেছেন।

অভিষেকের ভাষায়, ঐশ্বরিয়া, আমার সহধর্মিণী, আমরা একমাত্র মেয়ের মা। আমাকে তিনি আত্মবিশ্বাসী করে তুলেছেন। আমার মধ্যে আগে তেমন মর্যাদাবোধ ছিল না। আমি পরিবারের সবচেয়ে ছোট। দিদির (শ্বেতা) বিয়ে হয়ে গিয়েছিল অনেক আগেই। ঐশ্বরিয়া আমাকে সিংহীর মতো আগলে রেখেছেন।

আগে আমাকে কোনো কিছুতে পাওয়া যেত না, আমি থাকতাম না, দায়িত্ব নিতে চাইতাম না। কিন্তু আমাদের বিয়ে হলো। অ্যাশ (ঐশ্বরিয়া) আমাকে বোঝালো। এখন আমি স্বাভাবিকভাবেই বুঝতে পারি। দায়িত্বও পালন করছি, ভালো লাগছে। আমি এখন সেই দায়িত্ববান পুরুষ যে তার স্ত্রীর খেয়াল রাখে, তাকে আগলে রাখতে চায়। তার যত্নে নিজেকে সঁপে দিতে চায়।

‘ব্রিদ’ নামে ওয়েব সিরিজের ‍দুটি খণ্ডে অভিনয়ের পর আবারও বড় পর্দায় ফিরছেন অভিষেক। তাকে দেখা যাবে অজয় দেবগণের সঙ্গে ‘ভোলা’ সিনেমায়। চলতি বছরের ২৮ এপ্রিল মুক্তি পাবে ঐশ্বরিয়া রায় বচ্চন অভিনীত দক্ষিণ ভারতের ‘পোন্নিয়িন সেলভান ২’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa