ঢাকা, শুক্রবার, ১০ চৈত্র ১৪২৯, ২৪ মার্চ ২০২৩, ০২ রমজান ১৪৪৪

বিনোদন

ঘরে বসেই দেখা যাবে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
ঘরে বসেই দেখা যাবে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান! কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা

আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও জানতে বাকি নেই সোমবার (৬ ফেব্রুয়ারি) বিয়ে করতে যাচ্ছেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা।

কিয়ারা ও সিদ্ধার্থের রাজকীয় বিয়ের অনুষ্ঠান ঘরে বসেই দেখা যাবে! বলিপাড়ায় জোর চর্চা, এই জুটির গ্র্যান্ড বিয়ে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে, অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত হবে তাদের বিয়ের পুরো অনুষ্ঠান।  

এই গুঞ্জন শুরু হয় অ্যামাজন প্রাইম ভিডিওর এক পোস্ট থেকে। ওটিটি প্ল্যাটফর্মটি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি ও সূর্যগঢ় প্যালেসের ছবি পোস্ট করে এ ইঙ্গিত দিয়েছে।

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়েতে কড়া সুরক্ষাব্যবস্থা থাকবে। সূর্যগঢ় প্যালেসের আনাচকানাচে বসানো হচ্ছে সিসিটিভি। আর এই সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে শাহরুখ খানের সাবেক নিরাপত্তারক্ষী ইয়াসিন যুগলকে।  

এই বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, মনীশ মালহোত্রা, ঈশা আম্বানি, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ আরো অনেক তারকার সমাগম হবে বলে জানা গেছে।

রোববার-বুধবার (৫ থেকে ৮ ফেব্রুয়ারি) পর্যন্ত বিয়ের আসর বসছে। এরপর কিয়ারা আর সিদ্ধার্থ মুম্বাইয়ে এক বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করবেন। ‍

বাংলাদেশ সময়: ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa